সর্বশেষ :

স্বামীর সঙ্গে স্পর্শিয়ার ইচ্ছে পূরণ


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০২৪ । ১:৪৭ অপরাহ্ণ
স্বামীর সঙ্গে স্পর্শিয়ার ইচ্ছে পূরণ

স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে নিজের ইচ্ছে পূরণ করলেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া গতকাল রোববার বিকালে স্বামী সৈয়দ রিফাত নাওঈদ হোসেনের সঙ্গে একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন স্পর্শিয়া। সেই ছবিতে দুজনকে সৌদি আরবের মক্কা নগরীতে অবস্থিত পবিত্র কাবা শরিফের সামনে দেখা যায়।

ছবিটি প্রকাশ করে স্পর্শিয়া লিখেছেন— ‘২০১৯ সালে আম্মুর সাথে প্রথম ওমরাহ হজ করি। ইচ্ছা ছিল বিয়ে করলে জামাইকে নিয়ে আসব। আলহামদুলিল্লাহ আল্লাহ তা কবুল করেছেন। আমাদের বিবাহিত জীবনের একটি আশীর্বাদপূর্ণ শুরু।’

চলতি বছরের ভালোবাসা দিবসে রিফাত নাওঈদ হোসেনকে বিয়ে করেন অভিনেত্রী। রিফাতের বাড়ি সিলেটে, তিনি দেশের বাইরে থেকে গ্র্যাজুয়েশন শেষ করে বর্তমানে একটি মাল্টিন্যাশনাল সফটওয়্যার কোম্পানির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

ওমরাহ শেষ করে অভিনেত্রী আরও লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে মূল্যবান দুই মানুষের সাথে ওমরাহ করা সবচেয়ে উল্লেখযোগ্য এবং পবিত্র অভিজ্ঞতা। কথায় আছে— আল্লাহর ডাক ছাড়া কাবা শরিফে যাওয়া যায় না।

আমি তার দাওয়াত পেয়ে নিজেকে ধন্য মনে করি। আমি প্রার্থনা করি, আল্লাহ আমাদের সমস্ত পাপ ক্ষমা করে দিন এবং আমাদের হৃদয় সবার জন্য ভালোবাসা ও সমবেদনা দিয়ে পূর্ণ করুন।’

২০১১ সালে বিজ্ঞাপন চিত্রের মডেল হিসেবে অর্চিতা স্পর্শিয়ার মিডিয়ায় যাত্রা শুরু হয়। ‘আমাদের দেশটা স্বপ্নপূরী’ শিরোনামের জিঙ্গেলের সেই টেলিকম প্রতিষ্ঠানের বিজ্ঞাপন চিত্রে কাজ করে দর্শকের নজর কাড়েন তিনি।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০