কাউনিয়ায় মাসব্যাপি রোগীদের  মাঝে ইফতার বিতরণ আয়কর আইনজীবি


মোঃ মোশারফ হোসেন ,রংপুরঃ
প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২৪ । ৯:৫৪ অপরাহ্ণ
কাউনিয়ায় মাসব্যাপি রোগীদের  মাঝে ইফতার বিতরণ আয়কর আইনজীবি
পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে মাসব্যাপী কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর রোগী ও স্বজনদের মাঝে ইফতার বিতরন করছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আয়কর আইনজীবি হুমায়ুন কবির খান মুকুল।
রবিবার (০৭ এপ্রিল) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ গিয়ে জানাগেছে. তিনি প্রথম রোজা থেকে শুরু করে আজ ২৭ শে রমজানে ইফতার বিতরন করছেন এবং শেষ রোজা অবদি ইফতার বিতরন করবেন। তিনি প্রায় শতাধিক রোজাদের মধ্যে এ ইফতার বিতরণ করেন।
ইফতার বিতরণ কার্যক্রম সম্পর্কে আয়কর আইনজীবি হুমায়ুন কবির খান মুকুল বলেন, আমি রোজার আগে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হই। পরে রোজার মাস শুরু হয়।আমি এখানকার রোগীদের কষ্টের কথা জানি হাসপাতালে অপেক্ষাকৃত গরিব মানুষ বেশি চিকিৎসা নিতে আসেন।
তাদের সাথে কষ্ট ভাগাভাগি করতে এই আয়োজন করি। ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এ সাময়িক সংকটে সমাজে একে ওপরের পাশে দাঁড়ানো রমজান ও ইসলামের মূলনীতি। আমার প্রতি সাধারণ মানুষের ভালোবাসার সামনে আমার এ উদ্যোগ খুবই সামান্য।
প্রতি বছর এ ধরনের আয়োজন অব্যাহত থাকবে। রমজান মাসসহ সবসময় এলাকার মানুষের পাশে থাকব।সবচেয়ে বড় কথা হচ্ছে ইফতার বিতরণের মাধ্যমে মনে বেশ প্রশান্তি পাই তাই এ আয়োজন করে থাকি। অনেক সময় দেখা যায় বিকেলের দিকে সড়ক দুর্ঘটনায় আহত বা গুরুতর রোগী ভর্তি হয়।
রোগীর সঙ্গে দুই তিনজন আসেন। তারা ইফতারের সময় ওষুধ কিনতে দৌঁড়াবে নাকি ইফতার কিনতে? দুস্থ রোগী, অসহায় অথবা যে কেউ আসুক, এখান থেকে তারা ফ্রি ইফতার পাবে।এদের কথা চিন্তা করেই রমজান মাসজুড়ে এই কার্যক্রমের উদ্যোগ নেয়া হয়েছে।
কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ গ্রাম মীরবাগ এর বাহাগিলি গ্রামের রোগী তাহেরা বেগম,টেপামধুপু নিজদর্পা গ্রামের মাহমুদুল হাসান, হরিশ্বর গ্রামের মাইদুল ইসলাম মুরাদ,সাহাবাজ এর মিজানসহ কয়েকজন রোগী জানান মুকুল ভাই মাস জুড়ে আমাদের ইফতার দিচ্ছেন আমরা দোয়া করি আল্লাহ্ যেন তাকে সম্মান দেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০