সর্বশেষ :

মালদ্বীপে এসে পৌঁছেছেন ইসলামী ঐক্য জোটের চেয়ারম্যান মাওলানা মিসবাহুর রহমান চৌধুরী


মোঃ আল আমিন মালদ্বীপ:
প্রকাশের সময় : এপ্রিল ২, ২০২৪ । ২:১৬ অপরাহ্ণ
মালদ্বীপে এসে পৌঁছেছেন ইসলামী ঐক্য জোটের চেয়ারম্যান মাওলানা মিসবাহুর রহমান চৌধুরী
আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামী চিন্তাবিদ, বাংলাদেশ ইসলামী ঐক্য জোটের একাংশের  চেয়ারম্যান আলহাজ্ব মিসবাহুর রহমান চৌধুরী কয়েক জন সফর সঙ্গীসহ  গতকাল মালদ্বীপ সময়  দুপুর একটা ত্রিশ  মিনিটে মালদ্বীপের ভেলেনা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন।
বিমানবন্দরে তাদেরকে স্বাগত জানান  নামকো গ্রুপ ও কোম্পানির চেয়ারম্যান ও চারবারের সি আই পি আলহাজ্ব সোহেল রানা ও  মালদ্বীপ আওয়ামী-লীগ এর সাধারণ সম্পাদক জনাব দুলাল হোসেন সহ অনেক মালদ্বীপ প্রবাসী বাংলাদেশী গণ্যমান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ৩রা  এপ্রিল বুধবার বিকাল ৪ঃ৩০ মিনিটে  তিনি ম্যানহাটন হোটেলে (Benquite hall-2) মালদ্বীপ প্রবাসী বাংলাদেশী ও নামকো গ্রুপ অফ কোম্পানির যৌথ উদ্যোগে তাঁর সম্মানে আয়োজিত সংবর্ধনা, ইফতার মাহফিল ও আলোচনা সভায় যোগ দেবেন ও  ধারাবাহিকভাবে ইসলামিক আলোচনা পেশ করবেন ।
বাংলাদেশ দূতাবাসের মাননীয় হাইকমিশনার রিয়ার এডমিরাল জনাব আবুল কালাম আজাদ উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।
বাংলাদেশ সরকার ঘোষিত সিআইপি নামকো গ্রুপের সম্মানিত চেয়ারম্যান সি আই পি  আলহাজ্ব মোঃ সোহেল রানার সভাপতিত্বে  উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
বাংলাদেশ থেকে আগত  ইসলামি ঐক্য জোটের সম্মানিত ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব জুলকারনাইন ডালিম এবং বাংলাদেশ দূতাবাসের সম্মানিত কাউন্সিলর জনাব সোহেল পারভেজ।
উক্ত অনুষ্ঠানে মালদ্বীপ প্রবাসী রাজনীতিবিদ, ব্যবসায়ী, সামাজিক সংগঠন, চিকিৎসক, শিক্ষক, ও বিশিষ্ট ব্যক্তিবর্গ , এবং বাংলাদেশ ইসলামী ঐক্য জোটের ,
চেয়ারম্যান সাহেবের প্রেস সেক্রেটারি জনাব আনোয়ারুল ইসলাম, ফাউন্ডার আবাবিল গ্রুপ ও সম্মানিত সদস্য শেখ মোহাম্মদ আলী আজগর  ও উপস্থিত থাকবেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০