সর্বশেষ :

টাকা নিয়ে সমস্যা, রণবীরের পাশ থেকে সরে দাঁড়ালেন আলিয়া


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ২, ২০২৪ । ১১:৫৯ পূর্বাহ্ণ
টাকা নিয়ে সমস্যা, রণবীরের পাশ থেকে সরে দাঁড়ালেন আলিয়া

পাঁচ বছর প্রেম করার পর ২০২২ সালে বিয়ে করেন বলিউড তারকা আলিয়া ভাট আর রণবীর কাপুর। এপ্রিলে বিয়ে, জুনেই প্রথম সন্তান আসার খবর দেন এই তারকা দম্পতি। আর তারপর নভেম্বর মাসে তাদের কোল আলো করে আসে রাহা। ২৯ বছর বয়সেই মা হয়েছেন আলিয়া।

তবে রাহার জন্মের আগে-পরে এক ফোঁটাও ছুটি নিতে দেখা যায়নি মহেশ-কন্যাকে। বরং, প্রেগন্যান্সি নিয়েই করেছিলেন নিজের প্রথম হলিউড সিনেমা ‘হার্ট অফ স্টোন’-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট। রাহা আর রণবীরকে নিয়ে আপাতত গুছিয়ে সংসার করছেন আলিয়া।

কপিল শর্মার নতুন কমেডি উদ্যোগ, দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শোতে সম্প্রতি এসেছিলেন কাপুর পরিবারের সদস্যরা। রণবীর কাপুর, নীতু এবং ঋদ্ধিমা। তবে আসেননি আলিয়া ভাট। আর রাহার মায়ের না আসা কপিল শর্মার শোতে জন্ম দিয়েছে নতুন বিতর্ক। গুঞ্জন শোনা যাচ্ছে, টাকা নিয়ে গোলমালের কারণেই আলিয়া কমেডি শোতে আসননি।

টাইমস নাও নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, আলিয়া সঠিক পারিশ্রমিক না পাওয়ার কারণেই নাকি অনুপস্থিত ছিলেন। শোটি আলিয়াকে তার যথাযোগ্য আর্থিক সম্মান প্রদান না করতে পারায় আসেননি অভিনেত্রী।

‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এর নির্মাতারাও কাপুর পরিবারকে বেছে নেয় আলিয়ার বদলে। প্রাথমিকভাবে লাইনআপে রণবীরপত্নী থাকলেও, পরে তার নাম বাদ যায়। তবে মনে করা হচ্ছে, আলিয়াকে পরবর্তী কোনো এপিসোডে আনা হবে।

বলিউডে আলিয়ার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল রকি অর রানি কি প্রেম কাহানি। সিনেমায় রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে করণ জোহরের পরিচালনায় কাজ করেন আলিয়া। শুরুটাও হয়েছিল তার করণের হাত ধরেই, স্টুডেন্ট অফ দ্য ইয়ার দিয়ে।

ডেবিউ ছবিতে সেভাবে মন কাড়তে না পারলেও ধীরে ধীরে হাইওয়ে, টু স্টেটস, উড়তা পঞ্জাব, ডিয়ার জিন্দেগি, রাজি, গল্লি বয়ের মতো সিনেমা দিয়ে মন কেড়ে নেন সকলের। আপাতত বলিউডের এ লিস্টার নায়িকাদের তালিকায় নাম আসে তার। বর্তমান সিনেমা প্রতি ১০-১২ কোটি নিয়ে থাকেন তিনি।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০