সর্বশেষ :

কলকাতায় আশ্চর্য উপহার পেলেন ফারিণ


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ২, ২০২৪ । ৯:৫০ অপরাহ্ণ
কলকাতায় আশ্চর্য উপহার পেলেন ফারিণ

‘কারাগার’, ‘লেডিজ অ্যান্ড জেন্টলমেন’ ওয়েব সিরিজে তাসনিয়া ফারিণের অভিনয় প্রশংসিত হয়েছিল। সম্প্রতি ‘কাছের মানুষ দূরে থুইয়া’ ছবিতে অভিনয় করে এই মুহূর্তে নেটপাড়ায় ভাইরাল তিনি। গত বছর পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ ছবিতে দর্শক তাসনিয়াকে দেখেছেন।

ছবির প্রচারে কলকাতাতেও এসেছিলেন সেই সময় অভিনেত্রী। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোতে অংশ নিতে কলকাতায় আসতেই এক অভিনব অভিজ্ঞতা হলো অভিনেত্রীর। সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় ঘটনাটি জানিয়েছেন নিজেই। খবর আনন্দবাজার অনলাইনের।

কলকাতায় এসে একজন ক্যাবচালকের সঙ্গে তার কথোপকথন তুলে ধরেন অভিনেত্রী। যেখানে তাসনিয়া জানতে চান ক্যাবচালকের মেয়ের নাম। উত্তরেই খানিক চমকে যান। চালক আরও জানান, তার মেয়ের নাম তাসনিয়া ফারিণ। তৃতীয় শ্রেণির পড়ুয়া মেয়েটির বয়স সাড়ে আট বছর।

শুরুতে তার নাম রাখা হয় রাফিয়া সুলতানা। বাবার নাম রাকিবের সঙ্গে মিল রেখেই এই নাম রাখা হয়। রাফিয়া নামেই বড় হচ্ছিল সেই কিশোরী।

কিন্তু হঠাৎই তাসনিয়ার অনুরাগী হয়ে পড়েন ক্যাবচালক। সেই কারণেই মেয়ের নাম রাখেন তাসনিয়া ফারিণ। ক্যাবচালকের জানান, অপূর্বের সঙ্গে ফারিণের অভিনয় সব থেকে ভালো লাগে তার।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমি কলকাতায় এসে যে হোটেলে উঠেছি, সেখান থেকে বাইরে যাওয়ার সময় তাকে পাই। তার গাড়িতেই সারা দিন ঘুরেছি। তার মেয়ের নাম বদলের ঘটনা শুনে ভালো লাগছে। এসব ঘটনা ভালো কাজের আগ্রহ বাড়িয়ে দেয়।’
সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০