ময়নসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার -১৮

ময়নসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার -১৮
আজহারুল ইসলাম ,ময়মনসিংহ:
প্রকাশের সময় :
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে ঈদুল ফিতরকে সাামনে রেখে বিভাগীয় নগরীকে নিরাপদ শান্তিময় শহর গড়তে কোতোয়ালি মডেল থানা পুলিশ
অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে নিয়মিত অভিযান  পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ১৮ জনকে গ্রেফতার করা হয়।
এর মাঝে এসআই পলাশ কুমার রায় সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলার আসামী মোঃ রুবেল আহম্মদকে ৫ গ্রাম হেরোইনসহ, এসআই ফারুক আহম্মেদ সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অন্যান্য মামলার আসামী কাজল ওরফে কালু মিয়া,
এসআই মনিতোষ মজুমদার সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে অন্যান্য মামলার আসামী মোঃ রঞ্জু মিয়া, সুমন মিয়া, মোঃ নাঈম ইসলাম, মোঃ রুবেল মিয়া,ল।
এ ছাড়াও এসআই তানভীর আহমেদ ছিদ্দীকী, সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে অন্যান্য মামলার আসামী, মোঃ মোতালেব, তারা মিয়া,  আঃ বাছেদ বাচ্চু, শাকিউল আলমকে গ্রেফতার করে।
এসআই পলাশ কুমার রায় সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে অন্যান্য মামলার আসামী উজ্জল, এসআই সুমন দেবনাথ সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে দস্যুতার চেষ্টা মামলার আসামী গ্রেফতার করে।
অন্যদিকে এসআই দেবাশীষ সাহা ত্রিদীপ কুমার বীর, আনিছুর রহমান, এএসআই সুকান্ত দেবনাথ, ওমর ফারুক পৃথক অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত একজনসহ পরোয়ানা ভুক্ত আরো পাচজনকে গ্রেফতার করে।
সাজাপ্রাপ্ত হলো, চর কালিবাড়ির মোঃ নূরালী এবং পরোয়ানাভুক্তরা হলো, আল আমিন, মিজান মিয়া,
মেরাজ হোসেন ও মোছাঃ জোসনা বেগম। তাদেরকে বুধবার আদালতে পাঠানো হয়েছে। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার হোসেন জানিয়েছেন।