প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি

প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি
অনলাইন ডেস্ক
প্রকাশের সময় :

ঢাকাই সিনেমার নব্বই দশকের নায়িকা রিয়ানা পারভীন পলি। বর্তমানে অভিনয় থেকে অনেক দূরে আছেন তিনি। সম্প্রতি পলি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে জয়ী হয়েছেন। বর্তমানে ব্যস্ত আছেন আসন্ন শিল্পী সমিতির নির্বাচন নিয়ে। প্রথমবারের মতো নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে লড়বেন তিনি।

পলি এবার ভিন্ন কারণে আলোচনায়। নারী প্রযোজক জেনিফার ফেরদৌসকে হত্যার হুমকি ও এসিড নিক্ষেপের হুমকির অভিযোগে তার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। গত ২০ ফেব্রুয়ারি বনানী থানায় পলির বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছেন জেনিফার। জিডি নং ১৪৯৮।

জিডিতে প্রযোজক জেনিফার উল্লেখ করেছেন, গত ২০ ফেব্রুয়ারি রাত ৭টার দিকে বিবাদী চিত্রনায়িকা রিয়ানা পারভীন পলি একজন অপরিচিত লোকসহ আমার বাসায় এসে ড্রইং রুমে ঢুকে আমার দুইজন অতিথি

মো. ওসমান গনি বাপ্পি এবং মুরাদ চৌধুরীদের সামনে আমাকে অকথ্য ভাষায় গালি গালাজসহ ভয়ভীতি হুমকি প্রদর্শন করে এবং আমাকে জানে মেরে ফেলাসহ এসিড মারবে বলে হুমকি দেয়। এর ৩/৪ দিন আগে একটি অপরিচিত নম্বর থেকে আমাকে একই রকম হুমকি দেয়।

২০০১ সালে মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ সিনেমায় প্রয়াত মান্নার নায়িকা হিসেবে অভিষেক ঘটে পলির। এরপর তিনি ১১৩টি চলচ্চিত্রে অভিনয় করেন।

সুত্রঃ দৈ/যু