সর্বশেষ :

কালীগঞ্জ আগুনে পুড়ল সার ও কীটনাশকের দোকান


কালীগঞ্জ:
প্রকাশের সময় : মার্চ ১৯, ২০২৪ । ৮:২৫ অপরাহ্ণ
কালীগঞ্জ আগুনে পুড়ল সার ও কীটনাশকের দোকান
ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার ৭ নং  রায়গ্রাম ইউনিয়নের সিঙ্গী বাজারে মোঃ নাজিম ষ্টোর -প্রোপাইটর মোঃ নাজিম খাঁ
পিতা- মোঃ নওয়াব আলী খাঁ -গ্রাম:- সিঙ্গী ।
নাজিম খাঁ জানান তিনি প্রতিদিনের ন্যায় দোকানের সমস্ত কর্মকাণ্ড শেষ করে বাড়িতে যাওয়ার সময় দোকানের আয় এবং ব্যয় হিসাব করে যে অর্থ উপার্জন হয় তাহা দোকানের টেবিলে ড্রয়ারে রেখে চলে যান  বাসায় ।
নাজিম খাঁ জানান গত ১৮/০৩/২০২৪ তারিখে আনুমানিক রাত ১১ঃ৩০ মিনিটের সময় দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্য রওনা করেন নাজিম খাঁ । তারপর বলেন কে বা কারা আমার সার ও কীটনাশক ঔষধের দোকানে আগুন লাগাইয়া দেয় ।
সিঙ্গি বাজারের রাতের পাহারাদাররা – ও  বাজারের পল্লী চিকিৎসক ডা: পলাশ  রাত ২.৪২ মি:  দিকে ফোন করে নাজিমুদ্দিন কে জানান , যে তার দোকানে ঘরে আগুন লাগছে ।
তার পর ডঃ পলাশ কালিগঞ্জ ফায়ার সার্ভিস সাবস্টেশনে ফোন করে বিষয়টি অভিযোগ করেন,এবং স্থানীয় লোকজন আগুন নেভানোর জন্য চেষ্টা করেন , কিন্তু সে চেষ্টায় ব্যর্থ হন আগুন নিভাতে ।
ফায়ার সার্ভিস কর্মীদের ঘটনাস্থলে পৌঁছানোর আগেই নাজিম উদ্দিন এর দোকানের সার – কীটনাশক ঔষধ ও নগদ ৭৫,০০০ টাকা সহ অন্যান্য মালামাল পুড়ে ছাই হয়ে যায় ।
তারপর রাত ২.৫০ মিনিটের সময় কালিগঞ্জ সাবস্টেশনের ফায়ার সার্ভিসের  কর্মকর্তা মামুনুর রশিদের নেতৃত্বে আগুন নেভানোর চেষ্টা চেষ্টা চালিয়ে যান  এবং আগুন নেভাতে সক্ষম হন ।
কালিগঞ্জ ফায়ার সার্ভিসের সাব স্টেশন কর্মকর্তা মামুনুর রশিদ বলেন যে , আগুনের  প্রোচন্ড গতি ছিল তাতে বাজারের সকল  দোকানপাট পুড়ে যাওয়ার সম্ভাবনা ছিল । স্যার ও কীটনাশক ব্যবসায়ী নাজিম উদ্দিন বলেন যে দোকানে আগুনে পুড়ে চার থেকে পাঁচ লক্ষ টাকা র ক্ষয়ক্ষতি হয়েছে ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১