সর্বশেষ :

মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ৩৮০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার


কপিল দেব,মৌলভীবাজার:
প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৪ । ৩:১৪ অপরাহ্ণ
মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ৩৮০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার
মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি)  অভিযানে অবৈধভাবে আমদানি করা ৫০ কেজি ওজনের  ৩৮০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (০৩ মার্চ) রাজনগর থানাধীন মুন্সিবাজারস্থ মৌলভীবাজার টু সিলেটগামী পাকা রাস্তায় জনৈক শেখ মুজিবুর রহমান এর ভূষি মালের দোকানের সামনে থেকে এক ট্রাক ভারতীয় চিনি জব্দ করা হয়। এসময় সোহাগ মিয়া (২৪) ও ২। সাগর সর্দার (২০) নামে  দুইজনকে গ্রেফতার করা হয়।
অভিযান পরিচালনাকারী এসআই তোফাজ্জল হোসেন জানান, ঘটনাস্থল থেকে ৫০ কেজি ওজনের  ৩৮০ বস্তায় মোট ১৯,০০০/- (উনিশ হাজার) কেজি চিনি জব্দ করা হয়,  প্রতি কেজি চিনির  বাজার মূল্য  ১৪০/- টাকা ধরলে যার সর্বমোট মূল্য প্রায় ২৬,৬০,০০০/- (ছাব্বিশ লক্ষ ষাট হাজার) টাকা। চিনি পাচারকারী এই চক্র সিলেট জেলার জৈন্তাপুর থানার হরিপুর এলাকা থেকে এনেছে বলে তারা জানিয়েছে।
মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, “চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পণ্য বাংলাদেশে আমদানি করার অপরাধে আটককৃত দুইজন  এবং পলাতক দুইজনের বিরুদ্ধে রাজনগর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (বি) ধারায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।”

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১