সর্বশেষ :

মিরপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ২ ডাকাত আটক


আশিক আলী মিরপুর:
প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৪ । ৪:০৮ অপরাহ্ণ
মিরপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ২ ডাকাত আটক
মিরপুরে ঝুঁকিপূর্ণ সাতবারিয়া মাঠ থেকে ডাকাতির প্রস্তুতি কালে ২ ডাকাতকে আটক করেছে পুলিশ। রোববার (৩ মার্চ ) গভীর রাতে মিরপুর থানার মোশারফপুর ও বহলবাড়িয়া মাঠের সাতবাড়িয়া এলাকায় দুই ডাকাতকে আটক করেছে মিরপুর থানা পুলিশ।
আটকৃত আসামিরা হচ্ছেন নওদাপাড়া এলাকার তাছের বিশ্বাসের ছেলে শাহজামাল বিশ্বাস (৩০) এবং বহুলবাড়িয়া খাদিমপুর এলাকার খোদা বক্সের ছেলে জিয়ারুল সদ্দার (৩৯)। মিরপুর থানা সূত্রে জানা যায়,
রবিবার গভীর রাত্রে মিরপুর থানা পুলিশের এসআই অসিত কুমার সঙ্গীয় ফোর্সের টহল পিকআপ টহলের সময় সাতবাড়িয়া মাঠের মধ্যে একটি সিএনজি ও পাশে কয়েকজন লোক দাঁড়িয়ে আছে দেখতে পাই।
ঠিক সেই সময় পুলিশের গাড়ি লক্ষ্য করে দাঁড়িয়ে থাকা লোকজন এবং সিএনজিতে থাকা লোকজন পালানোর চেষ্টা করে। পালানোর চেষ্টা করলে দুজন আসামিকে মাঠের মধ্য থেকে আটক করা হয়। সে সময় তাদের নিকট থেকে একটি দেশীয় তৈরি পুরাতন পাইপ গান, একটি রামদা, তিনটি ধারালো হাসুয়া, একটি সেনদা এবং একটি সিএনজি উদ্ধার করা হয়।
এ সময় আরো পাঁচ থেকে ছয় জন ডাকাত পালিয়ে যেতে সক্ষম হোন। থানা সূত্রে জানা যায়, উল্লেখ্য সাতবাড়িয়া মাঠে দীর্ঘদিন ধরে ডাকাতি ঘটনা ঘটে আসতো। ডাকাতি করার পরিকল্পনার অংশ হিসাবে তারা সেখানে অবস্থান করছিল বলে জানা যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর থানার ওসি মোস্তফা হাবিবুল্লাহ (পিপিএম) বলেন, মিরপুর থানা পুলিশ ডাকাতির প্রস্তুতিকালে আসামিদের আটক করেছে। আসামিরা আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য। বিভিন্ন সময়ে তারা ডাকাতি করে মানুষের ক্ষতি সাধন করে আসছিল। উক্ত ঘটনায় মিরপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১