সর্বশেষ :

মিরপুরে আগলামন গাড়িতে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ফেনসিডিল উদ্ধার, ব্যবসায়ী আটক ১


আশিক আলী ,মিরপুর:
প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৪ । ১১:৫৯ পূর্বাহ্ণ
মিরপুরে আগলামন গাড়িতে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ফেনসিডিল উদ্ধার, ব্যবসায়ী আটক ১
কুষ্টিয়া মিরপুরে আগলামন গাড়িতে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। রবিবার (৩ মার্চ) দুপুরে  বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর থানা অফিসার ইনচার্জ মোস্তফা হাবিবুল্লাহ (পিপিএম)।
থানা অফিসার ইনচার্জ মোস্তফা হাবিবুল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে উপজেলার ফুলবাড়িয়া  ইউনিয়নের সাহাদালী বাগান মোড়ে অভিযান চালিয়ে ২শ ৭৯ বোতল ফেনসিডিল সহ রকিবুল (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটককৃত রকিবুলের বাড়ি চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার মেদেনিপুর গ্রামের আঃ মান্নানের ছেলে। তিনি আরো জানান, দর্শনা থেকে একজন মাদক ব্যবসায়ী আগলামন গাড়িতে ফেনসিডিলের একটা চালান নিয়ে মিরপুর উপজেলা এলাকার মধ্যে দিয়ে যাওয়ার কথা জানি,
এমন সংবাদের ভিত্তিতে ফুলবাড়িয়া ইউনিয়নের সাহাদালী বাগান মোড়ে  অবস্থান নিশ্চিত করে সেখানে অভিযান চালানো হয় এবং ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
মাদক ব্যবসার কাজে ব্যবহৃত আগলামন গাড়ি অভিনব কায়দায় লুকিয়ে রাখা মোট ২শ ৭৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় রকিবুলকে আসামী করে মিরপুর থানায় একটি মামলা রুজু হয়েছে। ঘটনার সাথে আর কারো সংশ্লিষ্টতা রয়েছে কি-না খতিয়ে দেখা হচ্ছে।

সূত্র : বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১