সর্বশেষ :

তৃতীয় বিয়ের পর অনুপম বললেন, ‘নতুন করে’


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৪ । ১২:৫০ অপরাহ্ণ
তৃতীয় বিয়ের পর অনুপম বললেন, ‘নতুন করে’

তৃতীয়বারের জন্য বিয়ে করলেন অনুপম রায়। পাত্রী গায়িকা প্রস্মিতা পাল। তারও এটা দ্বিতীয় বিয়ে।  ১ মার্চ হয়েছে তাদের বিয়ে। কথামতোই ২ মার্চ অনুষ্ঠিত হলো তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

জানা যায়, ১ মার্চ দুই পরিবারের সবার উপস্থিতিতে আইনি বিয়ে সেরেছেন তারা। এলাহি আয়োজন নয়, বরং সাদামাটাভাবেই সেটা করেছেন গায়ক-গায়িকা।

শনিবার সন্ধ্যায় কলকাতার এক ক্লাবে অনুপম-প্রস্মিতার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন ছিল। ওই অনুষ্ঠানে দুজনে আংটি বদলও করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে সে সময়ের ছবি পোস্ট করেছেন অনুপম। ইনস্টাগ্রামের সেই ছবির ক্যাপশন দিয়েছেন— ‘নতুন করে’।

প্রস্মিতা ও অনুপমের প্রেমের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরাও এর আগে অনেক মন্তব্য করেছেন। তবে আনুষ্ঠানিকভাবে তারা কেউই এ বিষয়ে গণমাধ্যমকে কিছু বলতেন না। তবে ফেব্রুয়ারির শেষ দিকে গায়ক তাদের এই সম্পর্কের কিছুটা আভাস দিলেও তা যে এত দ্রুত বিয়ে পর্যন্ত গড়াবে, এটি কম মানুষই ভেবেছিল।

প্রস্মিতা ও অনুপম একসঙ্গে ২০১৪ সালে ‘হাইওয়ে’ সিনেমায় ‘তোমায় নিয়ে গল্প হোক’ শিরোনামের জনপ্রিয় গানটি গেয়েছিলেন। তখন থেকেই তাদের আলাপ।

উল্লেখ্য, ২০২১ সালে দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে অনুপমের বিবাহবিচ্ছেদ হয়। অপরদিকে গত বছরের ২৭ নভেম্বর অভিনেতা পরমব্রতকে বিয়ে করেন পিয়া। বাংলা গান ও টালিউডের প্লে-ব্যাকে জনপ্রিয় একটি নাম অনুপম রায়। তার জীবনের নতুন অধ্যায়ে এখন শুভ কামনার জোয়ার বইছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

 

সূত্র : বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১