সর্বশেষ :

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ২


মোঃ ইব্রাহিম মিয়া, ঝিনাইদহ ঃ
প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৪ । ৩:৪৫ অপরাহ্ণ
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ২

ঝিনাইদহের হরিনাকুন্ডুতে জমি নিয়ে নারী-পুরুষের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৩ মার্চ) দুপুরে উপজেলার তাহেরহুদা ইউনিয়নের রাম নগর বটতলা বাজারে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- তাহেরহুদা ইউনিয়নের, রামনগর গ্রামের মৃত শুকুর আলী’র ছেলে উজির আলী(৪৫) ও একই মহল্লার মৃত আবুল মন্ডলের ছেলে টিটুল হোসেন (৩৭)।

জানা গেছে, জমি’র সীমানা নিয়ে বিরোধের কারণে এলাকায় উভয়ের মধ্যে সংঘর্ষের এক পর্যায়ে মারধরের ঘটনায় গত রোববার থানায় একটি অভিযোগ দেন শুকুর মণ্ডলের কন্যা মর্জিনা খাতুন।

ভবানীপুর পুলিশ ফাঁড়ির টু আই সি আব্দুল হান্নান সাংবাদিকদের জানান, আমরা অভিযোগের সুত্র ধরে ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতিতেই তারা আবার সংঘর্ষে জড়িয়ে পড়লে মোঃ টিটুল এবং উজির আলীকে গ্রেপ্তার করা হয়। কিন্তু এলাকায় গুনজন আছে এই সংঘর্ষের ঘটনায় সুষ্ঠ্যু তদন্তের প্রয়োজন।

তবে এ ব্যাপারে অভিযোগকারী মর্জিনা খাতুনের সাথে যোগাযোগ করলে তিনি পরবর্তীতে জানাবেন বলে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়।

এদিকে হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান গণমাধ্যমকর্মীদের জানান, শান্তি শৃঙ্খলা রক্ষার্থে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। ঐ ঘটনায় তারা উভয়ে মারামারিতে জড়িয়ে পড়ায় ২ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। সোমবার সকালে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১