সর্বশেষ :

গাজীপুরে ইয়ুথ প্রিমিয়ার লিগের ফাইনাল খেলা অনুষ্ঠিত


আশরাফুল আলম মন্ডল,গাজীপুর:
প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৪ । ৬:২৬ অপরাহ্ণ
গাজীপুরে ইয়ুথ প্রিমিয়ার লিগের ফাইনাল খেলা অনুষ্ঠিত

গাজীপুরের ক্রিকেটপ্রেমীদের কাছে অত্যন্ত আকর্ষণীয় ও জনপ্রিয় একটি খেলা হলো ক্রিকেট। ক্রিকেট খেলাকে আরো আকর্ষণীয় করতে “গাজীপুর ইয়ুথ ক্লাব” প্রতি বছরের ন্যায় এবারও আয়োজন করেছে ক্রিকেট প্রিমিয়ার লিগ।

দীর্ঘ একমাসের খেলায় “ডিজাইন একাদশ” ও “ইয়ংস্টার মৌচাক” ফাইনালে ওঠে। সেই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে গত রবিবার (৩ মার্চ) মহানগরীর ৩৩নং ওয়ার্ডের বটতলা এলাকায়। এবার ছিল ইয়ুথ প্রিমিয়ার লিগের(YPL)১১তম আসর।

ফাইনালের এই ম্যাচটি উদ্বোধন করেন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শাহ আলম। খেলায় ইয়াংস্টার মৌচাককে ৭ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ডিজাইন একাদশ। দলের হয়ে একমাত্র সেঞ্চুরি করেন ডিজাইন একাদশের রকি।

উক্ত ক্রিকেট খেলায় ইয়ুথ ক্লাবের প্রতিষ্ঠাতা ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দ্বীপের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিএমপি দক্ষিণ উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মো. ইব্রাহিম খান,জিএমপির গাছা ও পুবাইল জোনের সহকারী পুলিশ কমিশনার মাকসুদুর রহমান, গাছা থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মহিউদ্দিন মহি, সাধারণ সম্পাদক হাজী আদম

আলী,৩২নং ওয়ার্ড  কাউন্সিলর মোহাম্মদ রফিকুল ইসলাম,৩৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মনিরুজ্জামান মনির, ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর মো.ইকবাল হোসেন মোল্লা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাসনাহেনা, গাছা থানা আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী আমিন উদ্দিন সরকার।

প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি বলেন,খেলাধুলা মানুষের মনকে প্রফুল্ল করে। খেলাধুলার মাধ্যমে সুস্থ থাকা যায়।

তিনি আরো বলেন, দুঃখজনক হলেও সত্যি, আজকে আমাদের যুব সমাজের অনেকেই নেশার দিকে ধাবিত হচ্ছে। এই খেলাধুলার মাধ্যমেই নেশা থেকে যুব সমাজকে ফিরে আনা সম্ভব। তিনি এ ধরনের খেলাধুলার আয়োজনের উপর গুরুত্ব প্রদান করেন এবং জনপ্রিয় এই ক্রিকেট খেলার আয়োজন করার জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠান শেষে বিজয়ী দল ডিজাইন একাদশের হাতে ট্রফি তুলে দেন আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি। পরে সন্ধ্যায় এ উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় যেখানে দেশের খ্যাতনামা সংগীতশিল্পীগণ গান পরিবেশন করেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১