সর্বশেষ :

আদিতমারী সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত 


ফারুক আহমেদ , লালমনিরহাট :
প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৪ । ১২:০৫ অপরাহ্ণ
আদিতমারী সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত 
লালমনিরহাটের আদিতমারী সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রবিবার (৩ মার্চ) সকালে আদিতমারী সরকারি কলেজ খেলার মাঠে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় কলেজের প্রতিষ্ঠা অধ্যক্ষ, মোঃ আজিজার রহমান উপস্থিত থেকে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমরুল কায়েস ফারুক, আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার নূরে-ই আলম সিদ্দিকী, সহকারী কমিশনার ভূমি রওজাতুন জান্নাত, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা ও আদিতমারী সমবায় অফিসার ফজলে এলাহি।
এছাড়াও এসময় শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক, কেরামত আলী শাহীন, সহকারী অধ্যাপক বজলুল করিম, সহকারী অধ্যাপক রফিকুল আলম খান, সহকারী অধ্যাপক আবদুল বারেকসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
আদিতমারী সরকারি কলেজে মোট ২৫টি ক্রিয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।এর মধ্যে ২০০ মিটার দৌড়, দীর্ঘ লম্ফ, লোহ বল নিক্ষেপ, রিলে দৌড় ৪×১০০মিঃ,৪০০ মিটার দৌড়, টেনিস বল নিক্ষেপ, ভারসাম্য দৌড়, ঝুড়িতে বল নিক্ষেপ, মিনি বল   গোল ১০০ মিঃ দৌড়, মিউজিক্যাল চেয়ার, ফুটবল, ভলিবলসহ পিলো পাসিং,ও যেমন খুশি তেমন সাজো।
এর আগে জাতীয় পতাকা,কলেজ পতাকা ও ক্রিয়া পতাকা উত্তোলন করা হয়। এবং শপথ গ্রহণ,কবুতর অবমুক্তকরণ ও প্রজ্বলিত মশাল নিয়ে মাঠ প্রদক্ষিণ করে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। সবশেষে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা একত্রে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে পুরো কলেজ মাঠ মাতিয়ে রাখে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১