সর্বশেষ :

বড়লেখায় ছিনতাইকৃত সিএনজি ও নগদ টাকা উদ্ধারসহ জড়িত ৪ আসামি গ্রেফতার


কপিল দেব মৌলভীবাজার:
প্রকাশের সময় : মার্চ ৩, ২০২৪ । ৫:৪৩ অপরাহ্ণ
বড়লেখায় ছিনতাইকৃত সিএনজি ও নগদ টাকা উদ্ধারসহ জড়িত ৪ আসামি গ্রেফতার
মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকৃত সিএনজি অটোরিকসা এবং নগদসহ ঘটনার সাথে জড়িত ছিনতাই চক্রের ০৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত একটি সিএনজি এবং নগদ ২৪,৭০০ টাকা উদ্ধার করা হয়। আজ রবিবার (৩রা মার্চ) দুপুরে বড়লেখা থানা আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ এসব তথ্য জানান।
শনিবার (২রা মার্চ) রাতে মামলার তদন্তকারী অফিসার এসআই আতাউর রহমান সঙ্গীয় ফোর্সসহ বড়লেখা থানাধীন চন্ডীনগর এলাকার অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলেন ১। ইমন আহমেদ (১৮), পিতা- আব্দুল মান্নান, ২। ইমরান আহমেদ (১৯), পিতা- নুরুল হক, ৩। এমরান আহমেদ (২৪), পিতা- আব্দুল মালিক এবং ৪।  জসীম উদ্দিন(২৮), পিতা- ইসবর আলী, সর্বসাং- জিয়াদনগর (বিরাশী), থানা- বড়লেখা, জেলা- মৌলভীবাজার।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ করে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সিলেট জেলার গোয়াইনঘাট থানার সালুটিকর এলাকা থেকে ছিনতাইকৃত সিএনজি উদ্ধার করা হয়।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান,  আজ (০৩ মার্চ) বিকেলে আসামিদের বিজ্ঞ আদালতে হাজির করা হলে আসামিগণ ঘটনার সাথে জড়িত মর্মে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।
উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারি/২০২৪ খ্রি. সন্ধ্যা অনুমান ০৬.৩০ ঘটিকার সময় বড়লেখা থানাধীন রাতিরপুল এলাকায় অজ্ঞাত কয়েকজন ব্যক্তি সিএনজি চালক  মোঃ আব্দুস শহীদকে মারধর করে তার সিএনজি চালিত অটোরিকসা,
ব্যবহৃত মোবাইল এবং নগদ টাকা ছিনতাই করে তাকে হাত পা বেধে ফেলে রেখে চলে যায়।  এ ঘটনায় বাদীর অভিযোগের ভিত্তিতে বড়লেখা থানার মামলা নং- ০২, তারিখ-০২/০৩/২০২৪ খ্রি; ধারা- ৩৯৪ পেনাল কোড রুজু করা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১