সর্বশেষ :

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত 


ফারুক আহমেদ , লালমনিরহাট :
প্রকাশের সময় : মার্চ ২, ২০২৪ । ৬:২৬ অপরাহ্ণ
বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত 
বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ, লালমনিরহাটের বার্ষিক পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান -২০২৪এর রেফেল ড্র’র পুরস্কার বিতরণী শনিবার (২ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।
অধ্যক্ষ, বর্ডার গার্ড স্কুল এন্ড কলেজের সেকেনদার আলী সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি ১৫ লালমনিরহাট ও বর্ডার গার্ড স্কুল এন্ড কলেজের সহ-সভাপতি লেঃ কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ, পিএসসি।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি সহ-পাঠ্যক্রমিক কার্যাবলী ও সুস্থ বিনোদনের জন্য খেলাধুলা, সাংস্কৃতিক বিষয় একটি অপরিহার্য মাধ্যম। আজকের এই বার্ষিক পিকনিকে অংশগ্রহকারীদের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন,
আশাকরি খেলাধুলা ও সাংস্কৃতিকের মাধ্যমে তারা ভবিষ্যতের জন্য নিজেদের তৈরি করতে সক্ষম হবে। পাশাপাশি তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন আপনাদের সন্তানদের  শিক্ষার পাশাপাশি ইন্টারনেটে মোবাইলের ভালো দিকটিতে উৎসাহিত করুন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট ১৫ বিজিবি’র উপ-অধিনায়ক আসিফুল ইসলাম সিদ্দিকী, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, কবি ও কথাসাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি,  অতিথিবৃন্দসহ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকেরা। উল্লেখ্য রেফেল ড্র’র ৬০জন  বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দরা।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১