সর্বশেষ :

সিলেটে শবে বরাতে প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রীর উদ্যোগে দোয়া মাহফিল


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২৬, ২০২৪ । ৩:১৫ অপরাহ্ণ
সিলেটে শবে বরাতে প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রীর উদ্যোগে দোয়া মাহফিল

সিলেটে মহিমান্বিত রজনী পবিত্র শবে বরাত উপলক্ষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে সিলেট নগরীর টিলাগড়ে প্রতিমন্ত্রীর বাসভবনে এই মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।
এতে সংক্ষিপ্ত বক্তব্যে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বলেন, ইসলাম শান্তির ধর্ম।

ইসলামের চেতনাকে ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সর্বস্তরে প্রতিফলিত করতে হবে। পবিত্র শবে বরাতের মাহাত্মে উদ্বুদ্ধ হয়ে মানব কল্যাণ ও দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে তিনি সকলের প্রতি আহবান জানান।

এসময় মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনাসহ মহান মুক্তিযুদ্ধ এবং ১৫ আগস্টে শহীদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজত করা হয়।

এসময় সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ফয়জুল আনোয়ার আলাওর, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান,

আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, শিক্ষা বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সাকির আহমদ শাহিন, সদস্য এআর চৌধুরী সেলিম, এডভোকেট ফখরুল ইসলাম, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি সুয়েব সিকদার,

জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, মাধ্যমিক শিক্ষক সমিতির সিলেট জেলার সভাপতি মামুন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সূত্র : বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯