সর্বশেষ :

ফের বিয়ে করছেন অনুপম, পাত্রী কে?


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২৬, ২০২৪ । ৫:২৬ অপরাহ্ণ
ফের বিয়ে করছেন অনুপম, পাত্রী কে?

টালিপাড়ায় বিয়ের ধুম। অভিনেতা-সংসদ সদস্য কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের বিয়ের রেশ কাটতে না কাটতেই জানা যাচ্ছে, তৃতীয়বার বিয়ে করতে চলেছেন গায়ক এবং সঙ্গীত পরিচালক অনুপম রায়।

গত বছরের ২৭ নভেম্বর অনুপমের দ্বিতীয় স্ত্রী গায়িকা সমাজসেবী পিয়া চক্রবর্তীও বিয়ে করে ফেলেছেন তারই এক সময়কার বন্ধু অভিনেতা-পরিচালক-প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায়কে।

সেই সময় অনুপমের ‘ম্যারিটাল এবং রিলেশনশিপ স্ট্যাটাস’ নিয়ে বেশ উদ্বিগ্ন ছিল নেটপাড়া। তাকে নিয়ে মশকরাও কম হয়নি। এবার জানা যাচ্ছে, তিনিও বিয়ে করছেন। কাকে বিয়ে করতে চলেছেন এই গায়ক?

অনুপম রায়ের হবু স্ত্রীও একজন গায়িকা। তার নাম প্রশ্মিতা পাল। বেশ কিছু সময় ধরে তাদের নিয়ে আলোচনা চলছিল ইন্ডাস্ট্রির অন্দরে। এবার জানা যাচ্ছে, অনুপম এবং প্রশ্মিতা বিয়ে করছেন। তারা বিয়ে করছেন ২ মার্চ, ২০২৪ সালে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এবারো চেনা মানুষের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনুপম। পাত্রী টালিপাড়ার গায়িকা প্রশ্মিতা পাল। বিয়ের ব্যাপারে গায়ক জানিয়েছেন, আশাবাদী বলেই ফের বিয়ে করছেন তিনি। বলেছেন, ‘দেখা যাক কী হয়।’

প্রশ্মিতা জানান, তার জন্ম কলকাতাতে। ছোটবেলা থেকে সেখানেই বড় হয়েছেন। অ্যা লেডি ক্যুইন অব মিশন স্কুল থেকে পড়ালেখা করেছেন। সেখান থেকে টুয়েলভথ পাশ করেছেন।

এরপর লরেটোতে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়েন। ইন্সটিউট অব ইঞ্জিনিয়ারিং ম্যানেজমেন্ট থেকে সায়েন্স নিয়েই মাস্টার্স করেছেন।

তিনি বলেন, ছোট থেকেই গান শিখেছি। এখনো শিখছি। কেননা শেখার তো শেষ নেই। যখন সময় পাই তখন বই পড়ি। আর ঘুরতে ভালো লাগে আমার।

টালিউড ইন্ডাস্ট্রিতে সুপারহিট ‘বোঝে না সে বোঝে না’ সিনেমায় গান গাওয়ার পর জনপ্রিয়তা লাভ করেন প্রশ্মিতা। ২০১২ সালে অরিন্দন চট্টোপাধ্যায়ের সংগীত পরিচালনায় রাজ চক্রবর্তীর সিনেমাটিতে ‘সাজনা’ গানটি গেয়েছিলেন তিনি।

‘শুধু তোমার জন্য’ সিনেমার ‘দেখতে বউ বউ’ বা ‘বলো দুগ্গা মাইকী’ সিনেমার ‘হতে পারে না’ গানের মাধ্যমে শ্রোতা হৃদয়ে ঝড় তুলেছেন প্রশ্মিতা।

এছাড়া গায়ক অনুপমের সুরেও গান করেছেন প্রশ্মিতা। ‘হাইওয়ে’ সিনেমায় গায়কের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি। কাঠমান্ডু সিনেমার ‘মন আমার’ গানটি অনুপমের সঙ্গে একসঙ্গে গেয়েছিলেন তারা।

উড়ান বাংলা ব্যান্ডেরও প্রধান প্রশ্মিতা। আবার ২০১৪ সালে সেরা কণ্ঠশিল্পীর জন্য রেডিও মিরচি মিউজিক অ্যাওয়ার্ডসে পুরস্কৃত হয়েছিলেন এই গায়িকা।

 

সূত্র: দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯