সর্বশেষ :

অকালে মারা গেলেন জনপ্রিয় অভিনেতা


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২৬, ২০২৪ । ৫:২০ অপরাহ্ণ
অকালে মারা গেলেন জনপ্রিয় অভিনেতা

৪৯ বছর বয়সে মারা গেছেন জনপ্রিয় অভিনেতা কেনেথ মিচেল। ‘স্টার ট্রেক: ডিসকভারি’ ও ‘ক্যাপ্টেন মার্ভেল’ খ্যাত কানাডিয়ান অভিনেতা কেনেথ আলেকজান্ডার মিচেল বেশ কয়েক বছর ধরে স্নায়ুবিক সমস্যায় ভুগছিলেন। শনিবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মিচেলের পরিবারের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় জানানো হয়, তিনি গত পাঁচ বছর ধরে স্নায়ুবিক সমস্যায় অ্যামিওট্রফিক ল্যাটারাল স্ক্লেরোসিস (এএলএস) রোগে ভুগছিলেন। সেই রোগ থেকে পক্ষাঘাত হয়ে অভিনেতার মৃত্যু হয়েছে।

কেনেথ মিচেল মৃত্যুর সময় স্ত্রী সুসান ও দুই সন্তান রেখে গেছেন।

অভিনেতার পরিবার বিবৃতিতে জানিয়েছে, কেনেথ মিচেল অনেক সিনেমা ও টেলিভিশন শোয়ের অভিনেতা হিসেবে জনপ্রিয় ছিলেন। তিনি একজন আশাবাদী, মহাকাশচারী, সুপারহিরো বাবা ছিলেন। এছাড়া কাছের ব্যক্তিদের কাছে অন্য যেকোনো কিছুর থেকে একজন গর্বিত বাবা হিসেবে পরিচিত ছিলেন বলেও উল্লেখ করা হয়েছে বিবৃতিতে।

তিনি ২০১৮ সালে এএলএস রোগে আক্রান্ত হন এবং পরের বছর থেকে হুইলচেয়ার ব্যবহার শুরু করেন। ২০২০ সালে জনসাধারণের সঙ্গে রোগের খবর ভাগ করে নেন।

এক সাক্ষাৎকারে তিনি জানান, রোগ নির্ণয়ের জন্য সুন্দর চেষ্টা চালিয়েছেন এবং জীবনের বাকি সময়গুলো পরিবারের সঙ্গে উপভোগ করবেন।

কেনেথ মিচেল ২০১৭ থেকে ২০২১ সাল পর্যন্ত ‘স্টার ট্রেক : ডিসকভারি’তে ক্লিঙ্গন কোল, কোল-শা ও তেনাভিকের পাশাপাশি অরেলিও চরিত্রে অভিনয় করেছেন। ১৯৭৪ সালের ২৪ নভেম্বর কানাডার টরন্টোতে জন্মগ্রহণ করেন তিনি।
 

সূত্র: দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯