সর্বশেষ :

নতুন প্রস্তাব পেয়েও ওয়েস্ট হ্যামের ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তায় ময়েস


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২৪, ২০২৪ । ৫:৪৯ অপরাহ্ণ
নতুন প্রস্তাব পেয়েও ওয়েস্ট হ্যামের ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তায় ময়েস

ওয়েস্ট হ্যামের কাছ থেকে চুক্তি নবায়নের প্রস্তুাব পাবার বিষয়টি স্বীকার করেছেন কোচ ডেভিড ময়েস। কিন্তু তা সত্ত্বেও প্রিমিয়ার লিগের ক্লাবে তার থাকা এখনো চূড়ান্ত নয় বলে ইঙ্গিত দিয়েছেন।

ময়েসের সাথে হ্যামার্সদের বর্তমান চুক্তির মেয়াদ মৌসুমের পরেই শেষ হয়ে যাচ্ছে। কিন্তু ক্লাবের হতাশাজনক পারফরমেন্সে সমর্থকদের বিরোধীতায় ময়েসের ভবিষ্যত শঙ্কার মুখে পড়ে।

শেষ আট ম্যাচে জয়ী হতে ব্যর্থ হয়েছে ওয়েস্ট হ্যাম। যে কারনে প্রিমিয়ার লিগ টেবিলের নবম স্থানে নেমে গেছে। দ্বিতীয় টায়ারের দল ব্রিস্টল সিটির কাছে পরাজিত হয়ে ইতোমধ্যেই এফএ কাপ থেকেও বিদায় নিয়েছে।

কিন্তু গত বছর ইউরোপা কনফারেন্স লিগের শিরোপা জয়ের মাধ্যমে ৪৩ বছর পর ক্লাবকে কোন ট্রফি উপহার দেবার কৃতিত্ব দেখান এভারটন ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক বস ময়েস।

এজন্য তাকে কৃতিত্ব দিতেই হয়। এছাড়া ময়েসের অধীনে ২০২০/২১ ও ২০২১/২২ দুই মৌষুমে শীর্ষ সাতে থেকে প্রিমিয়ার লিগ শেষ করেছে ওয়েস্ট হ্যাম। এবারের মৌসুমে ইউরোপা লিগের শেষ ষোলতে উন্নীত হয়েছে।

৬০ বছর বয়সী ময়েস ২০১৯ সালের ডিসেম্বরে দ্বিতীয় মেয়াদে ওয়েস্ট হ্যামে যোগ দেন। নতুন চুক্তি প্রসঙ্গে ময়েস বলেছেন, ‘আমাকে প্রস্তাব দেয়া হয়েছে।

মৌসুমের শেষ পর্যন্ত আমি অপেক্ষা করতে চাচ্ছি। এ বিষয়ে এককভাবে আমিই সিদ্ধান্ত নেব। তবে তার আগে এবারের মৌসুমে মনোযোগী হতে চাই। এখানকার চার বছর আমি সত্যিই দারুন উপভোগ করেছি।

আমি ইতোমধ্যেই বোর্ডকে জানিয়ে দিয়েছি, এখানে আমি ও আমার পরিবার কতটা আনন্দের সময় কাটিয়েছি। আমরা সবাই খুশী ছিলাম। কিন্তু সবকিছু নিয়ে এখন অপেক্ষা করতে হবে।’

ইউরোপা লিগের শেষ ষোলতে ওয়েস্ট হ্যামের প্রতিপক্ষ ফ্রেইবার্গ। এবারের মৌসুমে ইতোমধ্যেই বুন্দেসলিগা দলটিকে গ্রুপ পর্বে দুইবার পরাজিত করেছে হ্যামার্সরা। এ সম্পর্কে ময়েস বলেন, ‘আবারো তাদের সাথে খেলার জন্য আমরা মুখিয়ে আছি। গ্রুপে তারাই সবচেয়ে কঠিন দল ছিল।

আমাদের আবারো পিছনে ফিরে তাকাতে হবে ও একইবাবে জয় ছিনিয়ে আনতে হবে। যদিও আমি মনে করি কাজটা মোটেই সহজ নয়। গ্রুপ পর্বে আমাদের কঠিন সময় পার করতে হয়েছে। সবগুলো ম্যাচই বেশ প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ হয়েছে।’

 

সূত্র : বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯