সর্বশেষ :

র‌্যাব-১২, বগুড়া ও র‌্যাব-১১,যৌথ অভিযানে পলাতক আসামী গ্রেফতার


রাছেল বাবু, বগুড়া:
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২২, ২০২৪ । ৬:২৮ অপরাহ্ণ
র‌্যাব-১২, বগুড়া ও র‌্যাব-১১,যৌথ অভিযানে পলাতক আসামী গ্রেফতার
র‌্যাব-১২, বগুড়া ও র‌্যাব-১১, কুমিল্লার যৌথ অভিযানে মাদক মামলার দীর্ঘদিন যাবত পলাতক আসামী গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামী হলেন, মোঃ বিল্লাল হোসেন (৩২), পিতা- মোঃ আবুল হাশেম, সাং- মুরারবাড়ি বড়াইপুর, থানা- সদর দক্ষিণ মডেল, জেলা- কুমিল্লা।
 জানা যায়,গত ২১ ডিসেম্বর ২০২৩ ইং তারিখ র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর টহল টিম সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা বাজারে মহাসড়কের উপরে চেকপোষ্ট ডিউটি করাকালীন গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে কুমিল্লা জেলা হইতে একজন ব্যক্তি একটি প্রাইভেট কারে বিপুল পরিমান অবৈধ মাদক দ্রব্য গাঁজা নঁওগা জেলায় বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে আসছে।
এই সংবাদের ভিত্তিতে উল্লেখিত স্থানে একটি প্রাইভেট কারকে থামার সংকেত দিলে প্রাইভেট কারটি দ্রত পালিয়ে যায়। অবিলম্বে প্রাইভেট কারকে ধাওয়া করে ধনকুন্ড গ্রামস্থ আয়েশা মওলা দাখিল মাদ্রাসার পূর্ব পার্শ্বে মহাসড়কের উপর ধৃত আসামী প্রাইভেট কারে থাকা ১০০ কেজি নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা ও প্রাইভেট কার রেখে পালিয়ে যায়।
যার প্রেক্ষিতে বগুড়া শেরপুর থানার মামলা নং-০১, তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারনীর ১৯ (গ) রুজু হয়।  র‌্যাব পলাতক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী শুরু করে।
এরই ফলশ্রুতিতে ২১ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখ রাএী ৮.৩০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ও র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার যৌথ অভিযানে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন সোয়াগাজী এলাকা হতে সূত্রে বর্ণিত মামলার এজাহারনামীয় আসামী ’কে গ্রেফতার করেন ।
এ বিষয়ে, র‌্যাবের পুলিশ সুপার ,কোম্পানী কমান্ডার, মীর মনির হোসেন সিপিএসসি, র‌্যাব-১২, বগুড়া জানান,গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার শেরপুর থানায় সোপর্দ করা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯