সর্বশেষ :

সেই পরিস্থিতিটা অসহনীয় ছিল: সামান্থা


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২০, ২০২৪ । ৮:৫৩ অপরাহ্ণ
সেই পরিস্থিতিটা অসহনীয় ছিল: সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ২০২২ সালের অক্টোবরে তিনি জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন তিনি। গত বছরের জুলাই মাসে ইন্ডিয়া টুডে জানায়, চিকিৎসার জন্য অভিনয় থেকে বিরতি নেওয়ার পরিকল্পনা করেছেন এই নায়িকা।

অসুস্থ হওয়ার কিছুদিন আগেই (২০২১ সাল) নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর সম্পর্ক ভেঙে যায়। বিচ্ছেদের পর নিজের প্রোফাইল থেকে চে বা চৈতন্যর সব ছবি মুছে দেন সামান্থা।

চার বছরের দাম্পত্য ছিল নাগা চৈতন্যের সঙ্গে। বিবাহবিচ্ছেদ যে সামান্থাকে যথেষ্ট যন্ত্রণা দিয়েছে, তা পরবর্তী ঘটনাক্রমেই বোঝা যায়।

জীবনের এমন টালমাটাল পরিস্থিতিতে কতটা ভেঙে পড়েছিলেন সামান্থা, সম্প্রতি সেই প্রসঙ্গে কথা বললেন তিনি। অভিনেত্রী বলেন, ‘সেই পরিস্থিতিটা অসহনীয় ছিল।’

আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়েছে, দাম্পত্য জীবনে ইতি টানার পরে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন সামান্থা। ‘অটো ইমিউন ডিজিজ’-এ আক্রান্ত হন। হাসপাতালে ভর্তি থাকতে হয় বেশকিছু দিন।

সেই দিনগুলোর কথা মনে করে সামান্থা বলেন, ‘জীবনের সবচেয়ে খারাপ একটি বছর সেটি। কিভাবে আবার স্বাভাবিক জীবনে ফিরব বুঝতে পারছিলাম না। মানসিকভাবে ভেঙে পড়েছিলাম।

সব সময় মনে হতো আমি নিঃশেষ হয়ে যাচ্ছি। আমার আর কিছু অবশিষ্ট নেই। সব শেষ হয়ে গিয়েছে। সেই সময়টা দাঁতে দাঁত চেপে সব সহ্য করেছিলাম। কারণ আমি জানতাম ভালো সময় আসবেই।’

জীবনের বাধা-বিপত্তি পেরিয়ে কাজে মন দিয়েছেন সামান্থা। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে নিজের অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন সামান্থা। মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন অভিনেত্রী।

দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ‘খুশি’ ছবিতেও প্রশংসিত হয়েছে তার কাজ। মায়োসাইটিসের চিকিৎসার জন্য গত বছরের মাঝামাঝি অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষণা করেছিলেন সামান্থা। তবে ধীরে ধীরে অভিনয়ে ফিরছেন তিনি। আপাতত ‘সিটাডেল’ মুক্তির অপেক্ষায় অভিনেত্রী এবং তার অনুরাগীরা।

 

সূত্র: দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯