সর্বশেষ :

সাতক্ষীরার কালিগঞ্জের ইছামতি থেকে পঞ্চাশোর্ধ অজ্ঞাত মরদেহ উদ্ধার


রমজান আলী সাতক্ষীরা:
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২০, ২০২৪ । ৭:৩২ অপরাহ্ণ
সাতক্ষীরার কালিগঞ্জের ইছামতি থেকে পঞ্চাশোর্ধ অজ্ঞাত মরদেহ উদ্ধার
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার সীমান্ত নদী ইছামতি থেকে পঞ্চাশোর্ধ অজ্ঞাত এক ব্যক্তির অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১ টার দিকে সীমান্ত নদী ইছামতির বাংলাদেশ পাড়ের খারহাট সুইচ গেটের বিপরীতে ফাঁস জালে জড়ানো অবস্থায় তার মরদেহটি স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
স্থানীয়রা প্রাথমকভাবে ধারণা করছেন, ওই ব্যক্তি চোরা কারবারি বা গরুর রাখাল হতে পারে। চোরাই মালামাল বা গরু পারাপারের সময় ভারতীয় বি.এস.এফ টহল দলের স্পিড বোর্ডের পাখার আঘাতে ক্ষত-বিক্ষত হয়ে তার মৃত্যু হতে পারে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহীন জানান, স্থানীয়দের কাছ থেকে বিষয়টি জানার পর শ্যামনগর নৌ পুলিশের খবর দেয়া হয়। থানা পুলিশের সহযোগিতায় নৌ পুলিশ সদস্যরা দুপুর ১ টার দিকে ঘটনা¯’ল থেকে অর্ধগলিত অবস্থান উক্ত মরদেহটি উদ্ধার করেন।
তবে, তার নাম পরিচয় জানা যায়নি। একই সাথে সে বাংলাদেশ নাকি ভারতের নাগরিক সেটাও শনাক্ত করা যায়নি। তবে, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা আরো জানান।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯