দৈনিক ভোরের চেতনা’র চায়ের রাজধানীতে প্রতিনিধি সম্মেলন ও মিলন মেলা


নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১৮, ২০২৪ । ২:১১ অপরাহ্ণ
দৈনিক ভোরের চেতনা’র চায়ের রাজধানীতে প্রতিনিধি সম্মেলন ও মিলন মেলা

চায়ের রাজধানী খ্যাত মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হল দেশের পাঠকপ্রিয় জাতীয় দৈনিক ‘ভোরের চেতনা’র প্রতিনিধি সম্মেলন ও মিলন মেলা ২০২৪। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে ‘ভোরের চেতনা’ পত্রিকার নির্বাহী সম্পাদক ফকির রিয়াজুল কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ শফিকুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘ভোরের চেতনা’র ব্যবস্থাপনা পরিচালক জালাল উদ্দীন জুয়েল, যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার আনোয়ার পারভেজ (সাগর), উপ-সম্পাদক লায়ন মোহাম্মদ সুজায়েত আলী চৌধুরী, বার্তা সম্পাদক এ্যাড. দিপংকর হালদার (দিপু), সহযোগী সম্পাদক পাপিয়া সরকার এবং সহ-সম্পাদক মোঃ আফজাল হোসেন।

এছাড়াও পত্রিকাটির পরিচালনা পর্ষদের সদস্য ও দেশের বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলা প্রতিনিধিরাও অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, ‘ভোরের চেতনা’ নিরপেক্ষ প্রতিবেদনের মাধ্যমে সচেতন মহলের কাছে গ্রহণযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। সত্য উপস্থাপনা ও জাতি গঠনে ‘ভোরের চেতনা’ অগ্রণী ভূমিকা পালন করে।

এছাড়াও তিনি আশা প্রকাশ করেন, ভবিষ্যতেও ‘ভোরের চেতনা’ দেশ ও জাতির কল্যাণে আরও ভালো কাজ করবে।

অনুষ্ঠানে ‘ভোরের চেতনা’র বিভিন্ন বিভাগের ব্যুরো প্রধান, বিশেষ প্রতিনিধি, জেলা ও উপজেলা প্রতিনিধিরাও বক্তব্য রাখেন। পরে দেশ সেরা বিশেষ প্রতিনিধি, জেলা ও উপজেলা প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে সমাপ্ত হয় অনুষ্ঠান।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১১৩১৫১৬
১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭