যশোরে রামনগর ইউনিয়নের জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ


ওয়াজেদ আলী, যশোর :
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১২, ২০২৪ । ৭:০৯ অপরাহ্ণ
যশোরে রামনগর ইউনিয়নের জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ( ক্রীড়া, সাংস্কৃতিক, বিষয়ভিওিক কুইজ ও কাবিং) ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার দিনব্যাপী রামনগর ইউনিয়নের সতীঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জাতীয় শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাবা বীনা রানী সরকারের সভাপতিত্বে এবং কাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মুনির হোসেন’র সঞ্চালনায় জাতীয় শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, ১১ নং রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মাহমুদ হাসান লাইফ।

 

জানা যায় প্রতিবছরের ন্যায় এবারও যশোর সদর উপজেলা ১১ নং রামনগর ইউনিয়নের ১৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীরা এই জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতায় ক্রিয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সতীঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনিরুজ্জামান, প্রধান শিক্ষক শহিদুল ইসলাম,, ইউনুছ আলী, মোহাম্মদ আলী, আব্দুর রাজ্জাকসহ বিদ্যালয় সহকারী শিক্ষক ও শিক্ষিকা এবং অভিভাবকবৃন্দরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯