বগুড়া র‌্যাব-১২ হাতে মাদকসহ দুজন আসামি গ্রেফতার


জাহিদ হাসান,বগুড়া: 
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১২, ২০২৪ । ৬:৪৭ অপরাহ্ণ
বগুড়া র‌্যাব-১২ হাতে মাদকসহ দুজন আসামি গ্রেফতার
বগুড়া র‍্যাব-১২, সিপিএসসি,মাদকবিরোধী অভিযানে ০১ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ ০২ জন আসামী গ্রেফতার করেছে । গ্রেফতারকৃত আসামি হলেন, ১। মোঃ ফিরোজুল ইসলাম, (৩৩), পিতা- মৃত সিরাজুল ইসলাম, সাং- রসুলপুর, পাকারাস্তার মাথা, ২। জাহিদ হোসেন (২৫), পিতা মৃত হোসেন আলী, সাং- রহমতপুর রহমানিয়া মাদ্রাসা, উভয় থানা- কোতয়ালী, জেলা- রংপুর।
জানা যায়, র‍্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কুড়িগ্রাম হইতে সাতক্ষীরাগামী সাদিকা তালুকদার পরিবহন নামের একটি বাসে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য গাঁজা বহন করিতেছে।
এই গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১২ ফেব্রুয়ারি  রাত্রি ১২.৫০ ঘটিকার সময় র‍্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন টেংরামাগুর বাজারে বগুড়া-নাটোর মহাসড়কের পাশে “আল ফারুক স্টোর” মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী দ্বয়’কে নিজ হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগে রক্ষিত ০১ কেজি ৪০০ গ্রাম গাঁজা, ৪টি মোবাইলসহ গ্রেফতার করা হয়।
এ বিষয়ে, র‌্যাবের পুলিশ সুপার , কোম্পানী কমান্ডার, মীর মনির হোসেন সিপিএসসি, র‌্যাব-১২, বগুড়া জানান,গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য শাজাহানপুর থানা, বগুড়ায় সোপর্দ করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯