বগুড়া গাবতলী মডেল থানার অভিযানে গ্রেফতারি পরোয়ানা আসামী সহ ৩ জন গ্রেফতার


জাহিদ হাসান, বগুড়া:
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১২, ২০২৪ । ৩:১৮ অপরাহ্ণ
বগুড়া গাবতলী মডেল থানার অভিযানে গ্রেফতারি পরোয়ানা আসামী সহ ৩ জন গ্রেফতার
বগুড়া জেলার গাবতলী মডেল থানার অভিযানে মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০২ মাদক কারবারী এবং গ্রেফতারি পরোয়ানা মূলে ০১ আসামী গ্রেফতার।
 গাবতলী মডেল থানার এসআই (নিঃ) মোঃ রুবায়েত রাকিব সঙ্গীয় ফোর্সসহ ১১ ই ফেব্রুয়ারি তারিখ রাত্রি  ১০ ঘটিকায় গাবতলী থানাধীন নেপালতলী ইউনিয়নের ধনঞ্জয় গ্রামস্থ মোঃ আরিফুল ইসলাম (৩৫), পিতা-মোঃ খলিল আকন্দ এর মুরগীর ফার্মের সামনে পাকা রাস্তার উপর গোপন সংবাদের,
ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামী ১. মোঃ আব্দুর রাজ্জাক (২৫), পিতা-মৃত আলতাফ, গ্রাম-তেরপাখী, ২. মোঃ গোলাপ সরকার ভুট্টু (৩৮), পিতা-মোঃ বাবলু সরকার, গ্রাম-ধনঞ্জয়, উভয় থানা-গাবতলী, জেলা-বগুড়াদ্বয়কে ১৫ (পনের) পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার করেন।
অপরদিকে এসআই (নিঃ) মোঃ রুবায়েত রাকিব হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এজাহার দায়ের করিলে ০১ টি নিয়মিত মামলা রুজু হয় এবং মামলার তদন্তভার এসআই (নিঃ) মোঃ শহিদুল ইসলাম এর উপর অর্পণ করা হয়।
 গাবতলী থানার অভিযানে এএসআই (নিঃ) মোঃ এনামুল হক এর নেতৃত্বে একটি টিম ১২ ফেব্রুয়ারি দুপুর ১.৪০ ঘটিকায় গাবতলী থানাধীন মহিষাবান ইউপি এলাকা থেকে সিআর-১২৬/২৩ এর গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী ১। মোছাঃ মনিরা চৌধুরী, স্বামী-টিপু মন্ডল, সাং-মড়িয়া, থানা-গাবতলী, জেলা-বগুড়া’কে গ্রেফতার করেন।  উল্লেখিত সকল ঘটনায় গ্রেফতারকৃত সকল আসামী’দের ১২ ফেব্রুয়ারি বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯