বগুড়ায় র‍্যাব-১২ হাতে ওয়ারেন্ট ভুক্ত ১ জন আসামি গ্রেফতার


রাছেল বাবু, বগুড়া: 
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১২, ২০২৪ । ৬:৫১ অপরাহ্ণ
বগুড়ায় র‍্যাব-১২ হাতে ওয়ারেন্ট ভুক্ত ১ জন আসামি গ্রেফতার
০৫ বছর ০৫ মাসের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত মোঃ আবু তালেব, পিতা-মৃত আবু তাহের, সাং- পোড়াপাড়া, থানা-দুপচাঁচিয়া, জেলা-বগুড়া ০১ জন আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২, সিপিএসসি, বগুড়া৷
জানা যায়,র‍্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, শিবগঞ্জ থানার মামলা নং-২৩, তারিখ ৮ ই সেপ্টেম্বর ২০১৫ , জিআর নং-২৮২/২০১৫ শিবগঞ্জ ও মামলা নং-২৩৪৯/১৫ (দায়রা) মামলার সাজাপ্রাপ্ত আসামী বগুড়া জেলার কাহালু থানাধীন লোকনাথপাড়া এলাকায় অবস্থান করিতেছে। এই গোপন সংবাদের ভিত্তিতে ১২ ফেব্রুয়ার  তারিখ ০৩.০০ ঘটিকার সময় র‍্যাব-১২, সিপিএসসি, বগুড়ার একটি আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে ০৫ বছর ০৫ মাসের সাজা এবং ৫০০০/-টাকা জরিমানা অনাদায়ে আরো ০৫ মাসের কারাদন্ডপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামী কে গ্রেফতার করেন।
উল্লেখ্য যে, ধৃত আসামী গ্রেফতার এড়াইতে ও মামলার সাজা হইতে পরিত্রান পাইতে স্থানীয় আত্মীয়স্বজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো।
এ বিষয়ে, র‌্যাবের পুলিশ সুপার  কোম্পানী কমান্ডার, মীর মনির হোসেন সিপিএসসি, র‌্যাব-১২, বগুড়া জানান,গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য দুপচাঁচিয়া থানা, বগুড়ায় সোপর্দ করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯