প্রকাশ পেল পুলিশ কর্মকর্তার গান ‘ভ্যালেন্টাইন এ সিংগেল’


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১১, ২০২৪ । ৫:০৪ অপরাহ্ণ
প্রকাশ পেল পুলিশ কর্মকর্তার গান ‘ভ্যালেন্টাইন এ সিংগেল’

ভালোবাসা দিবস সামনে রেখে শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেল ‘ভ্যালেন্টাইন এ সিংগেল’ শিরোনামে একটি গানচিত্র। ইতোমধ্যে আলোচিত সিনেমা ‘কিলহিম’-এর মাধ্যমে প্লেব্যাক শিল্পী হিসেবে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি।

তোহিদুল ইসলাম পেশায় একজন পুলিশ কর্মকর্তা। অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ছবিটিতে ‘আমার সঙ্গে চল’ শিরোনামের রোমান্টিক গানটিতে তোহিদুল ইসলামের সঙ্গে কণ্ঠ দিয়েছিলেন মৌমিতা তাসরিন নদী ।

ভালোবাসা দিবস উপলক্ষ্যে প্রকাশিত গানটি প্রসঙ্গে তোহিদুল ইসলাম বলেন, আমি পেশাগত কাজের পাশাপাশি ভালোলাগার জায়গা থেকে গান করি। এরই অংশ হিসেবে ভালোবাসা দিবস উপলক্ষ্যে ‘ভ্যালেন্টাইন এ সিংগেল’ শিরোনামের গানটি করেছি।

এটি মূলত ইয়ং ও সিংগেল যারা তাদের কথা মাথায় রেখে করা হয়েছে। আশা রাখি গানের কথাগুলো ফানি এবং উপভোগ্য। রক-মেলো ধাঁচের মিউজিকে করা গানটি সবার ভালো লাগবে।

পিয়াল আরাফাতের নির্দেশনায় গানটির ভিডিওচিত্র ধারণ করা হয়েছে ঢাকার বিভিন্ন লোকেশনে। গানটির সুর করছেন কালাচাঁনখ্যাত এফএ প্রীতম, সংগীত আয়োজন করেছেন এ এন ফরহাদ।

তোহিদুল ইসলাম ছোটবেলা থেকেই গানের সঙ্গে সম্পৃক্ত। পেশাগত কারণে গানের সঙ্গে নিয়মিত না হলেও অনিয়মিতভাবে গান করে চলেছেন। তোহিদুল ইসলাম বর্তমানে দায়িত্ব পালন করছেন ডিএমপির উত্তরা বিভাগে অতিরিক্ত উপকমিশনার হিসেবে।
 

সূত্র: দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯