শান্তিগঞ্জের পাথারিয়া ইউপি চেয়ারম্যান ও সচিব কে সম্মাননা প্রধান


রুয়েব আহমেদ,শান্তিগঞ্জ;
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৮, ২০২৪ । ৫:০১ অপরাহ্ণ
শান্তিগঞ্জের পাথারিয়া ইউপি চেয়ারম্যান ও সচিব কে সম্মাননা প্রধান
জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সাথে সম্পাদনের স্বীকৃতি স্মরূপ সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে পাথারিয়া ইউনিয়ন পরিষদকে নির্বাচিত করা হয়েছে।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি ) শান্তিগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে মতবিনিময় উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় এই ঘোষণা দেওয়া হয়।
পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম ও সচিব মীরা চন্দের হাতে এই সম্মাননা তুলে দেন সাবেক পরিকল্পনা মন্ত্রী এম,এ মান্নান এম,পি এ সময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা,
প্রভাষক নুর হোসেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, সিতাংশু শেখর ধর সিতু সভাপতি শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সাধারণ সম্পাদক সাবেক পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, সরকারি কর্মকর্তা ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্ল্যেখ্য, মোঃশহীদুল ইসলাম বাংলাদেশ আ’লীগের শান্তিগঞ্জ উপজেলার সাংগঠনিক সম্পাদক মনোনীত এবং বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।
সততার সাথে ইত্যেমধ্যে ইউনিয়নে জনপ্রিয়তা লাভ করেছেন। বিশেষ করে সরকারি ফি নিয়ে কোনো রকম হয়রানি ছাড়াই পুরো পাথারিয়া ইউনিয়নের মানুষ খুব তাড়াতাড়ি জন্ম বা মৃত্যু সনদ পেয়ে আসছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১১৩১৫১৬
১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭