সর্বশেষ :

মৌলভীবাজারে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান


কপিল দেব ,মৌলভীবাজার:
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৮, ২০২৪ । ৪:৪৩ অপরাহ্ণ
মৌলভীবাজারে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান
মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় জিআর জি.আর ২২০/২০১৪  (বড়:)মামলায় ১ জনকে সশ্রম কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছেন মৌলভীবাজারের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) দুপুরে মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সৈয়দ মোহাম্মদ কায়ছার মোশাররফ ইউসুফ মামলা নং জি আর নং – ২২০/২০১৪  (বড়:) আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রায় প্রদানের সময় আাদালতে রাষ্ট্র পক্ষে এডভোকেট সাইফুর রহমান (এ.পি.পি) ও আসামীদেরা পক্ষে এডভোকেট মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চসহকারী প্রনব চন্দ্র গোপ এই তথ্য টি নিশ্চিত করে বলেন,’ জি.আর ২২০/২০১৪ (বড়লেখা) নং মামলায় অভিযুক্ত আসামী সিরাজ উদ্দিন কে পেনাল কোডের ৩২৪ ধারায় দোষী সাব্যস্ত ক্রমে ০৬ (ছয়) মাসের সশ্রম কারাদন্ড ও ১০০০/- (এক হাজার) টাকা অর্থদন্ড, অনাদায়ে আরো ১৫ (পনের) দিনের বিনা শ্রম কারাদন্ড প্রদান করেন। আসামীকে সাজা পরোয়ানা মূলে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ” বিগত ২২/১১/২০১৪খ্রি. তারিখ বড়লেখা থানার আছাব উদ্দিন, গ্রাম- সৎপুর, থানা- বড়লেখা জেলা- মৌলভীবাজার কে মারপিটের ঘটনায় তার ভাই সংবাদদাতা জুয়েল আহমদ বাদী হয়ে উক্ত মামলা দায়ের করেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯