সর্বশেষ :

বগুড়ায় জেলা ছাত্রলীগের উদ্যোগে ৫ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৮, ২০২৪ । ৬:১৩ অপরাহ্ণ
বগুড়ায় জেলা ছাত্রলীগের উদ্যোগে ৫ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ
বিকেলে বগুড়ায় দলীয় কার্যালয়ের সামনে মানবিকতায় অগ্রদূত ছাত্রলীগ শীর্ষক দেশব্যাপী চলমান কর্মসূচির অংশ হিসেবে শীতার্তদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ বগুড়া জেলা শাখার শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।
বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়ের পরিচালনায় প্রায় ৫ শতাধিক দুস্থ, অসহায় ও ছিন্নমূল মানুষের শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরকালে জেলা ছাত্রলীগের সহ সভাপতি তোফায়েল আহমেদ তোহা, শামীমা সুমি শাহ, আতিকুর রহমান আতিক, সবুজ বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান গালিব প্লাবন, সাংগঠনিক সম্পাদক নোমান আল সাব্বির, নয়ন অধিকারী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম মনিরুজ্জামান সাব্বির সহ জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।
শীতবস্ত্র বিতরণকালে জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ও সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয় বলেন, বাংলাদেশের একটি মানুষও শীতে কষ্ট পাবে না।
বাংলাদেশ ছাত্রলীগের এই কর্মসূচিতে দেশের সকল প্রান্তে শীতবস্ত্র বিতরণ করছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্ষুধা দারিদ্র্য মুক্ত হয়ে স্মার্ট বাংলাদেশের পথে এগিয়ে যাচ্ছে। তাই বগুড়ায় যেখানেই মানুষ শীতে কষ্ট পাবে সেখানেই ছুটে গিয়ে সমাজের ছিন্নমূল, অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯