সর্বশেষ :

ফেনী সিটি গার্লস স্কুল’র এসএসসি পরীক্ষার্থীদের সফলতায় দোয়া অনুষ্টিত


আফতাব মমিন ,ফেনী :
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৮, ২০২৪ । ৭:১৬ অপরাহ্ণ
ফেনী সিটি গার্লস স্কুল’র এসএসসি পরীক্ষার্থীদের সফলতায় দোয়া অনুষ্টিত

ফেনী শহরের শান্তি কোম্পানি রোডস্থ ফেনী সিটি গার্লস হাই স্কুল-২০২৪ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে প্রবেশপত্র বিতরণ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

সিটি গার্লস স্কুলের প্রধান শিক্ষক এম মামুনুর রশীদ’র সভাপতিত্বে ও সহকারী শিক্ষক  আনোয়ার উল্লাহ মজুমদার এর সঞ্চালনায়
দোয়া অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন ফেনী সিটি গার্লস স্কুলের সভাপতি কেবিএম জাহাঙ্গীর আলম,
বিশেষ অতিথি ছিলেন বীর মু্ক্তিযোদ্ধা মোস্তফা হোসেন, ফেনী পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর ও পরিচালনা পর্ষদের সদস্য আলহাজ্ব হারুনর রশীদ মজুমদার, ফেনী পৌরসভার ১০ নং ওয়ার্ড সাবেক কমিশনার আলহাজ্ব আবুল কাশেম, সাংবাদিক আবু তাহের ভূঞা, সাংবাদিক এন এন জীবন, ফেনী পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ইয়াসিন আরাফাত রাজু।
দোয়া অনুষ্টানে আবেকঘন ও দিক নির্দেশনা বক্তব্য রাখেন সিটি গার্লস স্কুলের প্রধান শিক্ষক এম মামুনুর রশীদ। তিনি বলেন মাধ্যমিক স্তরের প্রথম দাপ এসএসসি পরীক্ষা, শিক্ষা জীবনের প্রথম দাপ ভালোভাবে উত্তরণ করতে পারলে পরের দাপ গুলোতে পথচলা সহজ ও মসৃণ হয়। তিনি পরীক্ষার্থীদের মনোযোগ সহকারে পরীক্ষা দেওয়ার আহবান জানান।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবক গণ। শেষে বিদায় পরীক্ষার্থীদের হাতে প্রবেশপত্র তুলে দেন অতিথি বৃন্দ। দোয়া পরিচালনা করেন শান্তি কোম্পানি জামে মসজিদের খতিব মাওলানা ইদ্রিস ভূঁইয়া।  ২০২৪ সালে অত্র স্কুল থেকে ১২৪ জন শিক্ষার্থী অংশ গ্রহন করবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯