ফকিরহাটের মাসকাটা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন


মেহেদী হাসান বাগেরহাট:
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৮, ২০২৪ । ১১:৫৮ পূর্বাহ্ণ
ফকিরহাটের মাসকাটা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন
বাগেরহাটের ফকিরহাটের বেতাগা ইউনিয়নের ঐতিহ্যবাহী মাসকাটা মাধ্যমিক বিদ্যালয় মাঠে তিনদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরন অনুষ্ঠান বুধবার (৭ ফেব্রæয়ারী) বিকেল ৫টায় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি দাশ শিশির কুমার এর সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ’র সার্বিক তত্বাবধয়নে এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শোভা রায়, এ্যাডঃ শিবেন্দ্রনাথ দে, ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম, এম,ডি সেলিম রেজা, মোঃ ফারুকুল ইসলাম ওমর, আওয়ামী লীগ নেতা আনন্দ কুমার দাশ, ইউপি সদস্য আসাদুজ্জামান তুহিন, শিক্ষক রতœা
রানী বিশ^াস, দেবাশীষ দাশ, স্মৃতিকনা অধিকারী, হৈমন্তী রানী দাশ, ক্রীড়ামোদী মোঃ রবিউল ইসলাম ও মোঃ আজাদুল ইসলাম প্রমুখ। উল্লেখ্য গত ৫ ফ্রেবুয়ারী সকালে ৪২তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা শুভ উদ্ভোধনের মাধ্যমে যাত্রা শুরু হয়।
মাসকাটা সবুজ সংঘ, মাসকাটা মাধ্যমিক বিদ্যালয় ও ৬২নং মাসকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের যৌথ উদ্যোগে এ বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯