সর্বশেষ :

জায়েদ খানের সঙ্গে অভিজ্ঞতা কেমন জানালেন শখ


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৮, ২০২৪ । ৪:২১ অপরাহ্ণ
জায়েদ খানের সঙ্গে অভিজ্ঞতা কেমন জানালেন শখ

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। অভিনয়ের চেয়ে নিজের ব্যক্তিগত জীবনের নানা কর্মকাণ্ড নিয়েই বেশি আলোচনায় থাকেন যিনি। বিশেষ করে নারীদের নিয়ে বিভিন্ন সময় জায়েদের মন্তব্য হয়েছে সংবাদ শিরোনামের কারণ।

তবে সমালোচনা আর হাসাহাসিকে তুড়ি মেরে নিজের তালে কাজ করে যাচ্ছেন জায়েদ খান। ঢাকাই সিনেমার এই নায়ককে যদিও বড়পর্দায় গত পাঁচ বছরেও দেখা যায়নি। তবু তাকে ঘিরে চর্চা হরদম, সোশ্যাল মিডিয়া থেকে গণমাধ্যম সবখানে। ভাইরালের যুগে তিনি নিজেকে এমন অবস্থানে নিয়ে গেছেন যে, দেশের প্রথম সারির নির্মাতার ছবির প্রচারণায় পর্যন্ত তাকে ‘হায়ার’ করা হয়!

তবে এবার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখের মুখেও শোনা গেল জায়েদ বন্দনা। সম্প্রতি এই নায়কের সঙ্গে একটি ওভিসিতে (অনলাইন ভিডিও কমার্শিয়াল) কাজ করেছেন তিনি। যার সুবাদেই জায়েদকে কাছ থেকে দেখার সুযোগ পেয়েছেন এই তারকা।

শখ বললেন, ‘জায়েদ ভাইয়ের সঙ্গে এই প্রথম একটি ওভিসিতে কাজ করেছি। এটি আমার প্রথম ওভিসি। খুবই ভালো অভিজ্ঞতা হয়েছে। একজন ভালো মানুষ, সুন্দর নায়ক; যিনি আসলে পুরো জাতির ক্রাশ। ভাইয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে খুবই ভালো লেগেছে।’

জায়েদ-শখের ওভিসিটি নির্মিত হয়েছে একটি টিভি ব্র্যান্ডের জন্য। যেটা ইতোমধ্যে প্রকাশ্যেও এসেছে। মঙ্গলবার রাতে সেটারই আনুষ্ঠানিক প্রকাশনায় নায়ক-বন্দনায় মুখর হন শখ।

এ সময় অভিনয়ে নিজের বিরতি ও ফেরা প্রসঙ্গে শখ বলেন, ‘ব্যক্তিগত কারণে মাঝে বিরতিতে ছিলাম। সন্তানকে সময় দিয়েছি। ও এখন একটু বড় হয়েছে। তাই আবারও নিয়মিত কাজ করছি। সম্প্রতি একটি ওয়েব ফিল্মে কাজ করেছি। এ ছাড়া ভ্যালেন্টাইন আর ঈদের নাটকের কাজ চলছে।’

 

সূত্র: দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯