সর্বশেষ :

ঘোড়ায় চাপিয়ে কিয়ারাকে নিয়ে কোথায় গেলেন সিদ্ধার্থ?


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৮, ২০২৪ । ১১:৩৮ পূর্বাহ্ণ
ঘোড়ায় চাপিয়ে কিয়ারাকে নিয়ে কোথায় গেলেন সিদ্ধার্থ?

গত বছর ৭ ফেব্রুয়ারি মরুভূমির মাঝে সূর্যগড় প্রাসাদে সাতপাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। প্রথম বিবাহবার্ষিকীতে ঘোড়সওয়ারে মত্ত দুজনে। পড়ন্ত বিকালে স্ত্রী কিয়ারাকে প্রেমের ইস্তাহার সিদ্ধার্থের।

বিয়ের পর কিয়ারা যখন তাদের বিয়ের ভিডিও সামাজিক মাধ্যমের পাতায় প্রকাশ করেন, আপত্তি জানিয়েছিলেন সিদ্ধার্থ। তবে এক বছরে যেন বদলে গেলেন তিনি। স্ত্রী কিয়ারার সঙ্গে ঘোড়ার পিঠে চড়ে সূর্যাস্ত দেখছেন, এমনই একটি ছবির ক্যাপশনে লেখেন— ‘যাত্রা নয়, গন্তব্যে পৌঁছনটাই গুরুত্বপূর্ণ, তুমিই আমার জীবনের শ্রেষ্ঠ সঙ্গী।’

২০২১ সালে ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনীর ওপর ভিত্তি করে মুক্তি পেয়েছিল ‘শেরশাহ’। বিষ্ণুবর্ধন পরিচালিত এই ছবিতে প্রথম জুটি বাঁধেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। জুটি হিসাবে দশর্কের মনেও জায়গা করে নিয়েছিলেন তারা।

সিদ্ধার্থকে স্বামী হিসেবে পেয়ে বেশ খুশি কিয়ারা, তার প্রমাণ বিভিন্ন সময় সামাজিক মাধ্যমের পাতায় দিয়েছেন অভিনেত্রী। কফি উইথ করণের অষ্টম সিজনে এসে কিয়ারা বলেন, ‘বিয়ে করে আমি সুখী। যদিও স্ত্রীকে নিয়ে কখনওই বিশেষ কিছু বলতে শোনা যায়নি অভিনেতাকে। তবে বছরপূর্তিতে আবেগে ভাসলেন অভিনেতাও।

 

সূত্র: দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯