গাজীপুরে খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটির মহা সম্মেলন


 আশরাফুল আলম মন্ডল,গাজীপুর:
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৮, ২০২৪ । ১১:৫২ পূর্বাহ্ণ
গাজীপুরে খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটির মহা সম্মেলন
কাদিয়ানীদেরকে সরকারিভাবে অমুসলিম ঘোষণা এবং তাদের সকল প্রকাশনা, অপ-তৎপরতা ও গাজীপুরে মসজিদের নামে ইসলাম বিরোধী আস্তানা বন্ধের দাবিতে খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি গাজীপুর বাংলাদেশ এর উদ্যোগে খতমে নবুওয়াত সম্মেলন  গাজীপুর মহানগরের বাসন থানাধীন গাজীপুর চৌরাস্তা ঈদগাঁ ময়দানে আজ বুধবার সকাল ১০ ঘটিকায় মুফতি লেহাজ উদ্দিন ভূঁইয়া,
মুহতামিম জামিয়া নুরিয়া মোগরখাল গাজীপুর এর সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে সম্মেলন অনুষ্ঠিত হয়। খতমে নবুওয়াত সম্মেলনের প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন, শায়ক উমর বিন মালিক আব্দুল হাফিজ মক্কী (হাফিজাহুল্লাহ) মক্কা মুকাররম, সৌদি আরব।
প্রধান মেহমানের আরবি ভাষায় বক্তব্য বলেন,
আল্লাহতায়ালার হুকুম মানা ও মহানবী (সাঃ) শেষ নবীকে মানা প্রত্যেক মুসলমানদের উপর ফরজ। তাই আমি আপনাদেরকে এই কাজে শরিক হয়ে ঈমানী দায়িত্ব পালন করতে আহ্বান জানাচ্ছি। এবং গাজীপুরে কাদিয়ানীদের আস্তানা বন্ধ করতে এবং মসজিদে নামে উপশনালয় না বানাতে পারে সেজন্য সরকারের কাছে জোর আহ্বান জানাচ্ছি, সাথে তাদের সকল প্রকাশিত বই পুস্তক বাজেয়াপ্ত করতে আহ্বান জানাচ্ছি।
উক্ত সম্মেলনে বিশেষ মেহমান হিসেবে বক্তব্য রাখেন, হযরত মাওলানা আল্লামা আব্দুল হামিদ (পীর সাহেব মধুপুর)। আরো বক্তব্য রাখেন
শায়খুল হাদিস আল্লামা বাহাউদ্দিন গাজীপুর।
অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী পীর সাহেব দেওয়ানা, মাওলানা আশেকে মোস্তফা, মাওলানা জুনায়েদ আল হাবিব, মুফতি আতাউর রহমান কাসেমী, মাওলানা আব্দুল মজিদ- ঢাকা,  মাওলানা ফজলুর রহমান গাজীপুর।  খতমে নবুয়তের সম্মেলনে মাওলানা
মুফতি মাসুদুল করিম পাঁচ দফা দাবির নিয়ে খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি গাজীপুর বাংলাদেশ এর ঘোষণাপত্র প্রকাশ করেন।
১) গাজীপুর রাজবাড়ীর মাঠ সংলগ্ন দক্ষিন ছায়াবীথি সীমা মসজিদের কাছে পাঁচ কাঠা জমির উপর কাদিয়ানীদের অনুসারীদের তথাকথিত আহমদিয়া মুসলিম জামাতের মসজিদ নামে একটি ইসলামী বিরোধী ষড়যন্ত্র আস্তানা স্থাপনার অপচেষ্টা শুরু করেছে।
২) পঞ্চগড়ে কাদিয়ানীদের তথাকথিত সালনা জলসা ২৩ ২৪ ২৫ ফেব্রুয়ারি ২০২৪ বন্ধ করতে হবে।
৩) ১৯৯৩ সালে বাংলাদেশের হাইকোর্ট বিভাগের বিচারপতি কাদিয়ানীদের অমুসলিম বলে যে রায় প্রদান করেছে, অতিসত্বর তার জাতীয় সংসদে বিল আকারে পাশ করে কাদিয়ানীদের অমুসলিম সংখ্যালঘু ঘোষণা করতে হবে।
৪) ইসলামের নামে তাদের সকল প্রচার-প্রচারণা নিষিদ্ধ করতে হবে।
৫) ইসলামী পরিভাষা ব্যবহার করে অমুসলিমদের জন্য অবৈধ। অতএব ইসলাম সকল পরিভাষা যেমন কালিমা, নামাজ, রোজা, হজ্ব, মসজিদ, আযান, ইকামত, নবী, মাহাদি, মাসীহ, খিলাফত ইত্যাদি তাদের জন্য সম্পূর্ণরূপে নিষিদ্ধ করতে হবে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মাওলানা মোঃ মোফাজ্জল হোসাইন, মাওলানা আব্দুল হালিম খান, মাওলানা সিরাজুল ইসলাম কাসেমী,
মাওলানা আব্দুল মান্নান সহ খতমে নবুওয়াত সম্মেলনে সার্বিক সহযোগিতায় ছিলেন গাজীপুর জেলার ও উপজেলার  আলেম-ওলামা, মসজিদের খতিব-মোয়াজ্জেন, মাদ্রাসার ছাত্র – শিক্ষক ও ইসলাম প্রিয় সাধারণ জনতা।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯