সর্বশেষ :

সাভারের আশুলিয়ায় ঠিকাদারের গলাকাটা মরদেহ উদ্ধার


ছালেহ আহম্মেদ সাভার:
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৭, ২০২৪ । ৫:৫৭ অপরাহ্ণ
সাভারের আশুলিয়ায় ঠিকাদারের গলাকাটা মরদেহ উদ্ধার
সাভারের আশুলিয়ায় ঘরের ভিতরে বিছানার মধ্যে পরে ছিল এক ঠিকাদারের গলাকাটা মরদেহ। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।
নিহত কাজিম উদ্দিন মাদবর (৫৫) আশুলিয়ার ডেন্ডাবর উত্তর পাড়া এলাকার মৃত ওয়াজ উদ্দিন মাদবরের ছেলে।
তিনি ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ঠিকাদার। এছাড়া যেখান থেকে লাশ উদ্ধার করা হয়েছে তার পাশেই লিপি ডেইরি ফার্মর নামে তার গরুর খামার রয়েছে। ঘটনাস্থলে পুলিশ ও র‌্যাবের একাধিক টিম উপস্থিত হয়ে তদন্ত করছে।
বুধবার সকাল আনুমানিক ১০ টার দিকে আশুলিয়ার উত্তর ডেন্ডাবর এলাকার নিজের ডেইরি ফার্মের পাশে একটি কক্ষে তার গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পরিবারের সদস্যরা পুলিশে খবর দেয়।
নিহতের স্ত্রী সানজিদা আক্তার লিপি বলেন, আমার স্বামী মাঝে মধ্যেই আমাদের এই পুরাতন বাড়িতে আসতেন। এখানে একপাশে তার গরুর খামার অপর পাশে টিনশেডের একটা বাড়ির কয়েকটি কক্ষ আছে। সকালে আমি এসে ওই কক্ষটি তালাবদ্ধ পেয়ে অন্য চাবি দিয়ে খুলে ভিতরে আমার স্বামীর গলাকাটা মরদেহ দেখতে পেয়ে সবাইকে খবর দেই।
নিহতের ভাই গোলবাহার জানান, আমরা ঈগল প্রতিকের নির্বাচন করেছি। তখন আনোয়ার ও ইমন নামে দুই যুবক প্রায়ই হুমকি দিয়ে বলতো উপরের অর্ডার আছে দেখো নিব। তিনি ধারনা করছেন, তার ভাইয়ের হত্যার সাথে জড়িত থাকতে পারে।
লিপি ডেইরী ফার্মের কর্মচারী আব্বাস আলি বলেন, প্রতিদিন সকাল থেকে বিকেল পযর্ন্ত আমি এখানে কাজ করি। সকালে আমি ফার্মে এসে ওই রুমে তালা দেখতে পাই। পরে মালিকের স্ত্রী এসে রুমের তালা খুলেন। পরে উনার কান্নার শব্দ শুনে আমি এগিয়ে গিয়ে দেখি লাশ পড়ে আছে।
আশুলিয়া থানার ইন্সপেক্টর (ইন্টেলিজেন্স) মিজানুর রহমান জানান, আমরা ঘটনাস্থলে এসেছি। ওই ব্যক্তিকে কক্ষের ভিতর গলাকেটে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা কি কারনে হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি। এঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯