সর্বশেষ :

শান্তিগঞ্জের নায়নগরে চাচাত বোন জামাইয়ের লাঠির আঘাতে এক জনের মৃত্যু


রুয়েব আহমেদ ,শান্তিগঞ্জ:
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৭, ২০২৪ । ৩:৪০ অপরাহ্ণ
শান্তিগঞ্জের নায়নগরে চাচাত বোন জামাইয়ের লাঠির আঘাতে এক জনের মৃত্যু
মঙ্গল বার আনুমানিক সকাল ১০টায় শান্তিগঞ্জের পাথারিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নায়নগর গ্রামে আলাউদ্দিন (৫২) পিতা মৃতঃ মনফর আলী ) আপন চাচাত বোন জামাইয়ের হাতের লাটির আঘাতে মৃত্যু হয়।
সরজমিনে জানা যায় মৃত আলাউদ্দিনের চাচাত বোন জামাই কামাল দোকানে বিক্রেতা কে নিয়ে কথা কাটা কাটি করে হঠাৎ চড়াও ভাবে উত্তেজিত হয়ে তার দোকানে থাকা লাঠি দিয়ে আলাউদ্দিন কে আঘাত করায় মাটিতে ঢলে পড়ে আসে পাশের লোক জন একটি অটো রিকশা করে চিকিৎসার জন্য গনিগন্জ বাজার নিয়ে যায় এবং সেখানে তাকে মৃত ঘোষনা করা হয়।
হত্যাকারী মৃত ব্যাক্তির খবর শোনে দোকান বন্ধ করে পালিয়ে যায়। মৃত আলাউদ্দিননের চাচাত বোন জামাই কামালের বাড়ি দিরাই উপজেলার কর্ণ গাওঁ গ্রামে। সে নায়নগরে প্রায় ১৭ বছর ধরে ঘর জামাই হিসাবে বসবাস করে। ঘটনার খবর শোনে ঘটনাস্থলে শান্তিগঞ্জ,থানার অফিসার
  ইনচার্জ(ওসি)কাজী মোক্তাদির হোসেন আসেন এবং বিষয়টি তদন্ত করেন।
এ সময় পাথারিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃশহীদুল ইসলাম ও সেখানে উপস্থিত ছিলেন। শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদির হোসেন কে এ ব্যাপারে কিছু জিজ্ঞাসা করলে তিনি বলেন বিষয়টি তদন্ত করা হচ্ছে পরবর্তীতে সব কিছু জানানো হবে। লাশের ব্যাপারে বললে বলেন লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯