সর্বশেষ :

মৌলভীবাজারের হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ


কপিল দেব মৌলভীবাজার:
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৭, ২০২৪ । ৭:৩০ অপরাহ্ণ
মৌলভীবাজারের হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ
মৌলভীবাজার হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে স্কুল প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সহকারী শিক্ষক মাধুরী মজুমদার এর সঞ্চালনায় অনু্ষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর সভার মেয়র ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো: ফজলুর রহমান,জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আব্দুস সামাদ মিয়া, শিক্ষানুরাগী দেলোয়ার হোসেন বাচ্চু।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও সভাপতিত্ব করেন, বিদ্যালরে প্রধান শিক্ষক রাশেদা বেগম। এছাড়াও অনুষ্ঠানে অভিভাবক শিক্ষার্থী  প্রিন্ট  ও ইলেকট্রনিক মিডিার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
বক্তৃতারা বলেন, প্রযুক্তিজ্ঞান সমৃদ্ধ জনসম্পদ গড়ে তোলার লক্ষ্যে সারাদেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করা হয়েছে।  হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করা হবে।  বঙ্গবন্ধু বলতেন-সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই।
দেশপ্রেমে উদ্বুদ্ধ, প্রগতিশীল, সৃজনশীল, অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত একেক জনকে সোনার মানুষে পরিণত করাই হচ্ছে স্মার্ট চিলড্রেন কার্নিভালের মূল উদ্দেশ্য।
আজকের শিশু-কিশোরদের যেভাবে গড়ে তুলবো আগামীর স্মার্ট বাংলাদেশ সেভাবেই গড়ে উঠবে। বর্তমান প্রজন্মের শিশু কিশোরদের নৈতিকতা শিক্ষা, মূল্যবোধ এবং দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে তাদেরকে পরিবেশবান্ধব চিন্তা, সমস্যা সমাধানকারী, উদ্ভাবনী নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯