ভালুকায় গ্রিন অরন্য পার্কে ঘুরতে আসা দর্শনার্থী  নাজেহাল করার  ঘটনায় আটক ৩


আজহারুল ইসলাম ব্যুরোচীফ :
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৭, ২০২৪ । ৬:১৯ অপরাহ্ণ
ভালুকায় গ্রিন অরন্য পার্কে ঘুরতে আসা দর্শনার্থী  নাজেহাল করার  ঘটনায় আটক ৩
ময়মনসিংহের ভালুকায় ব্যক্তি মালিকানাধীন গ্রিন অরণ্য পার্ক নামের একটি বিনোদন কেন্দ্রে ঘুরতে গিয়ে হামলার শিকার হয় একটি পরিবার। হামলার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে। পরে এ ঘটনায় ভুক্তভোগী শাহজাহান মিয়া বাদী হয়ে ভালুকা মডেল থানায় মামলা (১২) দায়ের করেন।
বুধবার সকালে হবিরবাড়ি এলাকা থেকে ওই হামলার সাথে জড়িত গ্রিন অরণ্য পার্কের তিন কর্মচারীকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। আটককৃতরা হলেন মো. হাসান চৌধুরী, মো. আতিয়ার রহমান ও মো. আবু নাঈম। তারা সবাই গ্রিন অরণ্য পার্কের ম্যানেজার ও কর্মচারী।
মামলা সূত্রে জানা যায়, গাজিপুরের শ্রীপুরের শাহজাহান মিয়া তার স্ত্রী ফাতেমা আক্তার নিশি, কন্যা আফরা, বোন জহুরা খাতুন, হাফিজা ও তাসনিমকে নিয়ে ভালুকা উপজেলার গ্রিন অরণ্য পার্কে ঘুরতে যান। সেখানে গিয়ে তারা টিকেট কেটে পার্কের সৌন্দর্য উপভোগ করতে থাকেন।
পরে সুয়িং রাইডে উঠার জন্য ৫টি টিকেট সংগ্রহ করে উঠতে না পারায় প্রতিবাদ করায় সেখানে রাইডের দায়িত্বে থাকা ব্যক্তি শাহজাহান মিয়া নামের ওই দর্শনার্থীকে থাপ্পড় মারে। পরে পরিবার নিয়ে পার্ক থেকে বের হওয়ার পথে পার্ক কর্তৃপক্ষের নির্দেশে তাদের গাড়ির ওপর হামলা করে। এসময় হামলাকারীরা গাড়ির গ্লাস ও দরজা ভাঙার চেষ্টা করেন। গাড়িতে থাকা শিশু ও নারীরা চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে তাদের রক্ষা করেন।
এ বিষয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ বলেন, আলোচিত এ মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই আমিনুল ইসলাম ঘটনার তদন্ত করে হামলার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছেন। এ ঘটনায় জড়িত বাকি সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯