সর্বশেষ :

টেকনাফ প্রকাশ্যে অস্ত্রের মহড়া, অস্ত্রসহ  গ্রেফতার ১


আব্দুল্লাহ আল মারুফ চট্টগ্রাম:
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৭, ২০২৪ । ৭:৪৫ অপরাহ্ণ
টেকনাফ প্রকাশ্যে অস্ত্রের মহড়া, অস্ত্রসহ  গ্রেফতার ১
কক্সবাজারের টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের নোয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্রসহ এক অস্ত্র কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ কক্সবাজার  ০৬ ফেব্রুয়ারি ২০২৪ রাত ৮.৩০ টার সময় এই অভিযান পরিচালনা করা হয় ৷ গ্রেফতারকৃত ইব্রাহিম (৪০) কক্সবাজার জেলার টেকনাফ থানার সাবরাং ইউনিয়নের নোয়াপাড়া এলাকার মৃত সৈয়দ আহমদের ছেলে ৷
কক্সবাজারের র‍্যাব -৭  সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ আবু সালাম  চৌধুরীর  স্বাক্ষরিত ৭ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখে প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায় ৷
গোপন সংবাদের ভিত্তিতে,গত ০৬ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ রাত ৮.৩০ ঘটিকার সময় র‌্যাব-১৫, কক্সবাজার  টেকনাফ ক্যাম্পের একটি চৌকস  দল অভিযান পরিচালনা করে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের নয়াপাড়া বাজারের মনির আহমদের টমটম গ্যারেজের সামনে একজন ব্যক্তি কোমরে অস্ত্রসহ প্রকাশ্যে ঘোরাঘুরি করে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে।
র‌্যাবের আভিযানিক দলকে দেখে পলায়নকালে ধাওয়া করে দুর্ধর্ষ অস্ত্র সন্ত্রাসী ইব্রাহিম’কে র‌্যাব গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতাকৃত আসামীর দেহ তল্লাশী করে সর্বমোট ০১টি লোহার তৈরী দেশীয় আগ্নেয়াস্ত্র (এলজি) উদ্ধার করা হয়।
তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত রহমত উল্লাহ একজন দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী ৷আসামীকে উক্ত আগ্নেয়াস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে কোন বৈধ কাগজ পত্র দেখাতে পারেনি এবং উক্ত অবৈধ অস্ত্র বেআইনি ভাবে নিজ হেফাজতে রেখে জনমনে আতঙ্ক সৃষ্টিসহ ভয়ভীতি প্রদর্শন করে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে বলেও জানায়।
এছাড়াও তার বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ডসহ নানাবিধ অভিযোগের সন্ধান পাওয়া যায়। উদ্ধারকৃত আলামতসহ আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত মামলা দাখিল করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯