মোতাহার হোসেনকে মন্ত্রী হিসেবে দেখতে চায় উত্তর জনপদের মানুষ


রেজাউল ইসলাম হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি:
প্রকাশের সময় : জানুয়ারি ২০, ২০২৪ । ৩:৪৪ অপরাহ্ণ
মোতাহার হোসেনকে মন্ত্রী হিসেবে দেখতে চায় উত্তর জনপদের মানুষ
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে লালমনিরহাটজেলা আওয়ামীলীগের সভাপতি ও লালমনিরহাট ১( হাতীবান্ধা- পাটগ্রাম) আসনের সংসদ সদস্য জনগণের আস্থাভাজন যোগ্য ও পরিশ্রমী নেতা বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেনকে পুর্নমন্ত্রী হিসেবে দেখতে চায় উত্তর জনপদের অবহেলিত মানুষ।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন ব্যাপক সংখ্যা গরিষ্ঠতা অর্জন করে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।
তিনি ২০০১ সালে জাতীয় পার্টির দূর্গ ভেঙ্গে সংসদ সদস্য নির্বাচিত হয়ে লালমনিরহাট জেলায় আওয়ামী লীগের শক্ত ঘাটি স্থাপন করেন। গত ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে ৫জন হেভিওয়েট প্রার্থীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করে ৫ম বারের মতো বিপুল ভোটে বিজয় অর্জন করেন।
স্থানীয়রা জানান, এ আসন দেশের অর্থনৈতিক অঞ্চলে পরিনত হওয়ার সম্ভাবনাময় এলাকা। তারা মনে করেন, তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন, লালমনিরহাট জেলায় অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা,
লালমনিরহাট বিমান বন্দর চালুকরণ, লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ককে এক্সপ্রেস হাইওয়েতে উন্নীতকরণ, বুড়িমারী স্থলবন্দরের সার্বিক উন্নয়ন, জাতীয় গ্রীড এর চলমান সম্প্রসারন কাজের মধ্যদিয়ে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করণ,
হাইটেক পার্ক স্থাপন, নওদাবাস শালবনকে ইকোপার্কে রূপান্তর, কারিগরি প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের লক্ষ্যে দক্ষ মানব সম্পদ তৈরী করে বিদেশে প্রেরণ, হাতীবান্ধা উপজেলা ও বুড়িমারী স্থলবন্দরকে পৌরসভায় উন্নীতকরণ, অসমাপ্ত ১০-১২ ভাগ উন্নয়ন কাজ অর্থাৎ পাকা রাস্তা,
স্কুল, কলেজ, মাদ্রাসা ধর্মীয় প্রতিষ্ঠান নির্মান, হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলায় দুটি কারিগরী স্কুল এন্ড কলেজ স্থাপন, শিশুপার্ক নির্মাণ, ভুট্টার রাজ্য খ্যাত হাতীবান্ধায় ভূট্টা গবেষণা কেন্দ্র ও টেক্সটাইল ইনস্টিটিউট স্থাপন,
ধরলা ও সানিয়াজান নদীর উপর ব্রীজ নির্মান, হাতীবান্ধা উপজেলায় স্টেডিয়াম নির্মানসহ এই নির্বাচনী এলাকা তথা সমগ্র জেলার অভূতপূর্ব পরিবর্তনের প্রত্যয়ে শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের অগ্রযাত্রায় শিল্প কল কারখানা ও দেশের বৃহত্তর সেচ প্রকল্প তিস্তা ব্যারেজ এলাকা পর্যটন এলাকায় রুপান্তরের জন্য এবং উত্তরের অবহেলিত জনপদে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মোতাহার হোসেনর মন্ত্রীত্ব প্রয়োজন বলে মনে করেন।
হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু বলেন, প্রধানমন্ত্রীর কাছে এই এলাকার মানুষের প্রাণের দাবি সৎ, যোগ্য মোতাহার হোসেন কে  পূর্ণ মন্ত্রী হিসেবে দায়িত্ব দিয়ে অবহেলিত লালমনিরহাটসহ উত্তর জনপদের ভাগ্য উন্নয়নের সুযোগ দিবেন।
পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল বলেন, বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন একজন দক্ষ ও দূরদর্শিতা সম্পন্ন রাজনৈতিক ব্যক্তি যার হাত ধরে অনগ্রসর লালমনিরহাট আলোকিত হয়েছে। তিনি মন্ত্রীত্ব পেলে উত্তর জনপদসহ দেশের মানুষ সঠিক সেবা পাবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১