সর্বশেষ :

আলোদিনের প্রদীপ কুরআন নাযিল হয়েছে আরববাসীর মাতৃভাষা আরবিতে।।বীর প্রতীক আব্দুল হাই সরকার 


রুহুল আমিন রুকু কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
প্রকাশের সময় : জানুয়ারি ১৩, ২০২৪ । ৫:৪৯ অপরাহ্ণ
আলোদিনের প্রদীপ কুরআন নাযিল হয়েছে আরববাসীর মাতৃভাষা আরবিতে।।বীর প্রতীক আব্দুল হাই সরকার 
কুড়িগ্রাম শহরের বুকে প্রথম স্বাধীনতার বিজয় পতাকা উত্তোলনকারী বাহিনীর কমান্ডার এবং পতাকা উত্তোলনকারী বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই সরকার বীর প্রতীক গতকাল শনিবার সকালে  কুড়িগ্রাম জেলা শহরের মুক্তারামস্থ নিজ বাস ভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বলেন,
আল্লাহর আইনের কোন পরিবর্তন নাই। ধর্মীয় ইতিহাস অতীতে যে ব্যক্তি,যে জাতিগোষ্ঠী ধর্মের অনুশাসন ভঙ্গ করেছেন এবং আল্লাহর অবাধ্য হয়েছেন সে ব্যক্তি,সে জাতিগোষ্ঠী ধ্বংস হয়ে গেছেন।
বেতনভুক্ত ইমাম ও মোয়াজ্জিন,ধর্মব্যবসা,পীরব্যবসা নাজায়েজ।  ধর্মব্যবসা, পীরব্যবসা, জাহেলিয়াত, এজিদিয়াত একচোঁখা কানা দাজ্জাল মোল্লাতন্ত্রের শরিয়তের সীমালঙ্ঘন মেয়াদ শেষ.। সীমালঙ্ঘনকারী নাফসি নাফসির ৭২ কাতার জাহান্নামী।
 বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই সরকার বীর প্রতীক আরো বলেন , ইসলাম কে কেন্দ্র করে গড়ে উঠা মানব রচিত ইসলামী দলগুলো ইসলাম নয়। ওরা ইসলাম কে খন্ড খন্ড করেছেন এবং ইসলাম কে বিভক্ত করেছেন এবং পরস্পর বিছিন্ন হয়েছেন। মুমিনগণ পরস্পর ভাই ভাই।
শিরকের গুনাহ ক্ষমাহীন। আল্লাহ বিচার করেন সঠিক ভাবে। নিঃসন্দেহে ইসলামই আল্লাহর নিকট একমাত্র দীন। মাওলা আলী আঃ পাকপাঞ্জাতন, রাসুলুল্লাহ সাঃ এঁর জীবন আদর্শ ইযা উম্মতি উম্মতি একত্ববাদ যাহা জাতীয়তাবাদ, অসাম্প্রদায়িকতা
সমাজতন্ত্র বাস্তবায়ন এককাতার জান্নাতবাসী। আলোদিনের প্রদীপ কুরআন নাযিল হয়েছে আরববাসীর মাতৃভাষা আরবিতে । যোগ সাধনা।কুরআন অর্থ পাঠকরা, জমাকরা, টেকসই, একত্রকরা।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১