সর্বশেষ :

নাটোরে তৃতীয়বারের মতো এমপি হলেন শিমুল মন্ত্রীর দাবি করেন নেতাকর্মীরা 


শরিফুল ইসলাম ভ্রাম্যমান নাটোর প্রতিনিধি: 
প্রকাশের সময় : জানুয়ারি ৯, ২০২৪ । ৬:১০ অপরাহ্ণ
নাটোরে তৃতীয়বারের মতো এমপি হলেন শিমুল মন্ত্রীর দাবি করেন নেতাকর্মীরা 
রোজ মঙ্গলবার ৯/১/২০২৪ ইং তারিখ দুপুর ১২:৪০ মিনিটে নাটোরের ৪ নং লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের হয়বতপুর বাসস্ট্যান্ডে আওয়ামী লীগের পথ সভায় যোগদান করেন নবনির্বাচিত নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের এমপি  আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল।
ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে এ পথ সভার আয়োজন করে। জনগণের ভোটে তৃতীয়বারের মতো নির্বাচিত আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুলকে শুভেচ্ছা জানানোর জন্য হাজারো নেতাকর্মীরা উপস্থিত থাকেন। গত রোববার(৭ জানুয়ারি) রাতে ভোটের ফলাফল ঘোষণা করা হয়। এর আগে নাটোরে চারটি আসনে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ শুরু হয়।
নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনে ১ লাখ ১৬ হাজার ৪৩২ ভোট পেয়ে নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম শিমুল বেসরকারি জয়ী হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) মো. আহাদ আলী সরকার পেয়েছেন ৬১ হাজার ১৫৪ ভোট। মোট ৫৬ হাজার ৭৫৯ ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন তিনি। এবার দিয়ে এ আসন থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হলেন তিনি।
 তৃতীয়বারের মতো নির্বাচিত এমপি আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এ সময় তিনি বলেন যারা নৌকার বিরোধিতা করেছেন তাদেরকে যেন কোন অত্যাচার নির্যাতন করা না হয়।
তিনি আরো বলেন নাটোরে আমি উন্নয়ন করার মধ্য দিয়ে সকলকে বুঝিয়ে দিতে চাই। শত বাঁধার মধ্য দিয়ে আমাকে ভালোবেসে নৌকা প্রতীকে ভোট দিয়ে  বিজয়ী করেছেন।উক্ত পথসভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১