সর্বশেষ :

মুন্সীগঞ্জে নৌকা প্রতীকের এক কর্মীকে কুপিয়ে হত্যা


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : জানুয়ারি ৭, ২০২৪ । ১:১৪ অপরাহ্ণ
মুন্সীগঞ্জে নৌকা প্রতীকের এক কর্মীকে কুপিয়ে হত্যা

মুন্সীগঞ্জ-৩ আসনের সদর উপজেলার মিরকাদিমের টেঙ্গরে নৌকা প্রতীকের কর্মী পৌর শ্রমিক লীগের সহসভাপতি ঝিল্লুর রহমানকে (৪০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

ঝিল্লুর সকালে নিজ কেন্দ্র রিকাবীবাজার ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট দিতে আসেন। এই সময় কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের লোকজন প্রকাশ্যে তাকে নৃশংসভাবে হত্যা করেছে বলে নৌকা সর্মথকরা দাবি করেন।

রোববার সকাল ১০ টার দিকে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার টেঙ্গর এলাকায় এ ঘটনা ঘটে। একই আসনের স্বতন্ত্র পার্থী কাঁচি প্রতীকের মো. ফয়সাল বিপ্লবের সর্মথকরা ঝিল্লুরকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে বলে নিহতের পরিবার অভিযোগ করেছে।

এ ঘটনাকে কেন্দ্র করে মিরকাদিম পৌরসভা এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি মোকাবেলায় বিজিপি ও পুলিশের অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে। নিহত ঝিল্লুরের বাড়ি স্থানীয় টেঙ্গর গ্রামে। জিল্লুর টেঙ্গরের শরীতুল মুন্সীর ছেলে।

নিহতের স্ত্রী রেহেনা বেগমের দাবি, সকালে ভোটকেন্দ্রে যাওয়ার জন্য বাসা থেকে বের হয় ঝিল্লুল। পথে স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের সর্মথক মিরকাদিম পৌরসভার সাবেক পৌর মেয়র মো. শহিদুল ইসল শাহীন ও পৌর কাউন্সিলর মো. লিটনের নেতৃত্বে কয়েকজন তাকে ঘিরে ধরে।

এসময় তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। তিনি এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানান।এদিকে ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা রিটানিং অফিসার মো. আবু জাফর রিপন ও পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান।

ঘটনার দুঃখ প্রকাশ করে জেলা রিটানিং অফিসার মো. আবু জাফর রিপন বলেন, হত্যাকান্ডের সাথে যারাই জড়িত থাকুক না কেন তদন্ত করে সবাইকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।

 

সূত্র : বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১