বগুড়ায় নাশকতা সৃষ্টি, বিস্ফোরন, অগ্নিসংযোগ মামলার ০১ জন আসামী গ্রেফতার। 


জাহিদ হাসান, বিশেষ প্রতিনিধি বগুড়া:
প্রকাশের সময় : ডিসেম্বর ২০, ২০২৩ । ২:০৬ অপরাহ্ণ
বগুড়ায় নাশকতা সৃষ্টি, বিস্ফোরন, অগ্নিসংযোগ মামলার ০১ জন আসামী গ্রেফতার। 
নাশকতা সৃষ্টি, বিস্ফোরন ঘটানো, অগ্নিসংযোগ মামলার এজাহারনামীয়  আসামী মোঃ সনি ওরফে সানি (৩২), পিতা- মোঃ আজিজার রহমান, সাং-বেজোড়া দক্ষিনপাড়া, থানা- শাজাহানপুর, জেলা-বগুড়া ০১ জন আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া।
অদ্য ১৯ ডিসেম্বর, ২০২৩ খ্রি. তারিখ র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বেআইনী জনতা দলবদ্ধ হইয়া দাঙ্গা সৃষ্টি করত অগ্নিসংযোগ করিয়া ক্ষতিসাধন করাসহ বিস্ফোরন ঘটাইয়া জানমালের ক্ষতিসাধন ও সহায়তা করা মামলার এজাহারনামীয় আসামী বগুড়া জেলা শাজাহানপুর থানা এলাকায় অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১৯ ডিসেম্বর, ২০২৩ তারিখ রাত্রি অনুমান ০০.০৫ ঘটিকায় উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে বগুড়া জেলার শাজাহানপুর থানার মামলা নং-১১, তারিখ-১৬/১১/২৩ ধারা-3/5/6 The Explosive Substances Act, 1908;  তৎসহ ১৪৩/১৪৭/৪৩৫/৪২৭/৩৪ পেনাল কোড মামলার ৪৭নং এজাহারনামীয়
 উল্লেখ্য যে, জাতীয়তাবাদী দল ও জামায়াতে ইসলামী বাংলাদেশ কর্তৃক সারা দেশে গত ১৫ নভেম্বর ২০২৩ তারিখ অবরোধ পালনকালে ধৃত আসামী সহ অন্যান্য আসামীরা বগুড়া শাজাহানপুর থানাধীন বনানী বাইপাস রাস্তায় অবস্থান করে বেআইনী জনতা দলবদ্ধ হইয়া দাঙ্গা সৃষ্টি করত অগ্নিসংযোগ করিয়া ক্ষতিসাধন করাসহ বিস্ফোরন ঘটাইয়া জানমালের ক্ষতিসাধন করে রাষ্ট্র বিরোধী নাশকতা সৃষ্টি করে। এই ঘটনা সংক্রান্তে বগুড়া জেলার শাজাহানপুর থানায় মামলা রুজু হয়।
র‌্যাবের পুলিশ সুপার, মীর মনির হোসেন কোম্পানী কমান্ডার
সিপিএসসি, র‌্যাব-১২, বগুড়া জানান,
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১