শিবগঞ্জের রুবেল হত্যার মূল আসামি ৪৮ ঘন্টায় গ্রেফতার


জাহিদ হাসান, বিশেষ প্রতিনিধি বগুড়া
প্রকাশের সময় : ডিসেম্বর ১৫, ২০২৩ । ৫:৪৩ অপরাহ্ণ
শিবগঞ্জের রুবেল হত্যার মূল আসামি ৪৮ ঘন্টায় গ্রেফতার

বগুড়ার শিবগঞ্জে চাঞ্চকর ট্রাক ড্রাইভার রুবেল মোল্লা (৩০) হত্যার মামলার রহস্য উদঘাটন ও প্রধান আসামি মিনহাজুল (২৪) পিতা বাচ্চু মিয়া সাঃ জাহাঙ্গীরাবাদ চাউলিয়া থানা শিবগঞ্জ, জেলা বগুড়া কে ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-১২।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ১৩ ডিসেম্বর, ২০২৩ ইং তারিখ বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার চাওলা পাড়া গ্রামে  রুবেল মিয়া (৩০) নামে এক ট্রাক ড্রাইভারকে তার নিজ বাড়ির শয়ন কক্ষে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে দূর্বৃত্তরা। নিহতের মা মোছাঃ জামিলা বেগম (৬৫), স্বামী-মৃত জামাত আলী, সাং- জাহাঙ্গীরাবাদ চাউলিয়া পাড়া, থানা- শিবগঞ্জ, জেলা- বগুড়া শিবগঞ্জ থানায় এই মর্মে একটি অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের প্রেক্ষিতে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে শিবগঞ্জ থানার মামলা নং-২১, তারিখ-১৩/১২/২৩ ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়।

 এ ধরনের নৃশংস ও বর্বরোচিত হত্যাকান্ডটি বগুড়া জেলাসহ সারা দেশে চাঞ্চল্যের সৃষ্টি করে এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় আলোড়ন তৈরি করে। আসামীদের দ্রুত গ্রেফতার করতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৪ ডিসেম্বর, ২০২৩ তারিখ রাত্রি  ১১.৪৫ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ মিনহাজুল (২৪), পিতা- বাচ্চু মিয়া, সাং-জাহাঙ্গীরাবাদ চাউলিয়া, থানা- শিবগঞ্জ, জেলা-বগুড়াকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে প্রাথমিকভাবে হত্যাকান্ডের কথা স্বীকার করে।

ধৃত আসামী আরো জানায়, সে ও তার আরো একজন সহযোগী প্রথমে নিহতের বাসায় চারটি ইয়াবা ট্যাবলেট নিয়ে যায় এবং তিন জন মিলে ইয়াবা সেবন করে। এরপরে সে এবং তার সহযোগী মিলে ভিকটিমকে চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এবং মুখে বালিশ চাপা দিয়ে হত্যা নিশ্চিত করে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, ৩য় একটি পক্ষ রুবেলকে হত্যার বিনিময়ে আসামীকে একটি বাড়ি করে দেওয়ার আশ্বাস দিয়েছিল।

ধৃত আসামীর সাথে নিহতের পূর্বের পারিবারিক বিরোধের জেরে ও ৩য় পক্ষ হতে বাড়ির অফার পেয়ে আসামী এই নির্মম হত্যাকান্ডটি ঘটায়।

বগুড়ার র‍্যাব-১২ কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার শিবগঞ্জ থানায় সোপর্দ করা হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১