সর্বশেষ :

মাগুরার শ্রীপুরে নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা ও প্রশিক্ষণ ভাতা বিতরণ


আলিমুল সোবাহান, ভ্রাম্যমাণ প্রতিনিধি মাগুরা
প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০২৩ । ৬:০৪ অপরাহ্ণ
মাগুরার শ্রীপুরে নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা ও প্রশিক্ষণ ভাতা বিতরণ

মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলন আয়তনে বৃহস্পতিবার (১৪  ডিসেম্বর) সকালে তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধনে উদ্ধুদ্ধকরণ কর্মশালা ও প্রশিক্ষণ ভাতা বিতরণ করা হয়েছে।

উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নাজমুন নাহারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সম্মানিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ মহল এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দীন, শ্রীপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষ্ণা রাণী দাস, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ নারগিস সুলতানা।

উপজেলা প্রশিক্ষণ কর্মকর্তা বিএম টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা জাতীয় মহিলা সংস্থার মহিলা সংগঠক হুমায়ুন বিশ্বাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  আশরাফ পল্টু ও সাংবাদিক ভ্রাম্যমান প্রতিনিধি মোঃ আলিমুল সুবহান সহ অন্যরা।

অনুষ্ঠানে উপজেলা জাতীয় মহিলা সংস্থার বিভিন্ন ট্রেডের প্রশিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও তিনশ’ প্রশিক্ষাণার্থী উপস্থিত ছিলেন।

জাতীয় মহিলা সংস্থা কর্তৃক পরিচালিত এ প্রশিক্ষণে ৫ টি ট্রেডে উপজেলার তিনশ’ জন নারী যথাক্রমে চল্লিশ দিন ও আশি দিন প্রশিক্ষণ গ্রহণ করেন। সম্মানী বিতরণ অনুষ্ঠানে প্রতিদিন দেড় শ’ টাকা সম্মানী হারে প্রত্যেককে ছয় হাজার থেকে বারো হাজার টাকার চেক প্রদান করা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১